সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অ্যামাজনে ৯৪ ডলারে ১৩০০০ ডলারের ক্যামেরা, লেন্স!

অ্যামাজনে ৯৪ ডলারে ১৩০০০ ডলারের ক্যামেরা, লেন্স!

অনলাইন ডেস্ক ॥ অ্যামাজান প্রাইম ডে অফারে প্রযুক্তিগত ত্রুটির কারণে হাজারো ডলারে হাই-এন্ড ক্যামেরা লেন্সের দাম নেমে এসেছে ১০০ মার্কিন ডলার নিচে।

আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়, বার্গেইন হান্টার নামের এক গ্রাহক দাবি করেছেন ১৩ হাজার মার্কিন ডলারের ‘ক্যানন ইএফ ৮০০এমএম এফ/৫.৬এল আইএস লেন্স’ তিনি অর্ডার করেছেন মাত্র ৯৪ ডলারে।

ফুজিফিল্ম এক্স১০০এফ এবং ক্যানন ইওএস আর ক্যামেরার দাম যেখানে এক হাজার মার্কিন ডলারের ওপর সেখানে গ্রাহক তা পেয়েছেন ১০০ ডলারে।

দামের এই ভুলকে সম্মান জানিয়ে ক্যামেরা ও অন্যান্য সামগ্রী ইতোমধ্যেই প্রাহককে সরবরাহ করেছে অ্যামাজন।

অনেক গ্রাহক এমনটাও দাবি করেছেন যে ভুল এই দামগুলো বেস্ট বাই এবং ওয়ালমার্টের মতো প্রতিষ্ঠানগুলোর ‘ফায়ার সেল’ মূল্যের সমান।

প্রথমে এক গ্রাহক খেয়াল করেন সনি এ৬০০০ ক্যামেরা এবং ১৬-৫০ এমএম লেন্সের মূল্য দেখানো হচ্ছে ৯৫.৫ ডলার, যার আসল মূল্য ৫৫০ ডলার। এটি স্লিকডিলস-এ শেয়ার করার পর অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায় অ্যামাজনের এই ত্রুটি।

পেটাপিক্সেল-এর এক প্রতিবেদনে বলা হয়, “অনেকে অ্যামাজনের গ্রাহক সেবায় যোগাযোগ করে তাদের অর্ডারের অবস্থা জানতে চাইলে বলা হয় পণ্য সরবরাহ করা হবে।”

শীর্ষ সংবাদ:
এন্ড্রু কিশোর আর নেই         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন         প্রাথমিকে নিয়োগ হবে ৪০ হাজার শিক্ষক         মানবপাচারের সঙ্গে জড়িত তিন মূল হোতাকে শনাক্ত করেছে সিআইডি         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও        
//--BID Records