সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দলের সঙ্গে যোগ দিলেন তাসকিন-তাইজুল

দলের সঙ্গে যোগ দিলেন তাসকিন-তাইজুল

অনলাইন ডেস্ক ॥ তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে শনিবার বিকেলেই শ্রীলঙ্কার কলম্বোতে পা রেখেছে বাংলাদেশ দল। তবে পুরো দল একসঙ্গে যেতে পারেনি। প্রথম দফায় গিয়েছেন ৭ জন।

চোটের কারণে মাশরাফি বিন মর্তুজা আর মোহাম্মদ সাইফউদ্দিন ছিটকে পড়ায় ১৪ সদস্যের দলে দুটি পরিবর্তন আনতে হয়েছে। অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল।

তামিমের সঙ্গে শনিবার শ্রীলঙ্কায় পৌঁছান মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডের জন্য দেশে থেকে যান এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা।

এদিকে ভারতে মিনি রঞ্জি খেলার জন্য তামিমদের সঙ্গে যোগ দিতে পারেননি তাসকিন আহমেদ আর তাইজুল ইসলাম। ভারত থেকে সরাসরিই শ্রীলঙ্কার পথ ধরেন তারা। শনিবার বাংলাদেশ সময় রাত ১২টার দিকে তারা কলম্বো পৌঁছেছেন। আজ রবিবার একাই যাবেন রুবেল হোসেন।

শ্রীলঙ্কায় তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ দলের ম্যানেজার হিসেবে থাকছেন সাব্বির খান। সিরিজের প্রথম ম্যাচ কলম্বোতে ২৬ জুলাই।

বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records