মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফের সম্মাননা পাচ্ছেন শাহরুখ খান

ফের সম্মাননা পাচ্ছেন শাহরুখ খান

অনলাইন ডেস্ক ॥ বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান ফের সম্মাননা পাচ্ছেন। এবার অস্ট্রেলিয়ার লা ট্রোব বিশ্ববিদ্যালয়ও তাকে সম্মান জানাতে যাচ্ছে। খবর ইকোনমিক টাইমস'র।

খবরে বলা হয়, কিছুদিন পরই ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্ন বা আইএফএফএম উপলক্ষে অস্ট্রেলিয়া পাড়ি দিচ্ছেন সুপারস্টার শাহরুখ খান। তখন শাহরুখকে ডক্টর অব লেটারস উপাধিতে ভূষিত করা হবে। লা ট্রোবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় এই খবর জানানো হয়েছে।

এ ব্যাপারে শাহরুখ জানান, তিনি সত্যিই অভিভূত। তার কাজকে সম্মান জানানোর জন্য লা ট্রোব বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জানান এই অভিনেতা।

উল্লেখ্য, এর আগে কাজের স্বীকৃতিস্বরুপ লন্ডনের এডিনবরা ও বেডফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয় এবং লন্ডন ইউনিভার্সিটি অব ল-এর পক্ষ থেকে বিশেষ সম্মানসূচক ডিগ্রি পান এই সুপারস্টার।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records