শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাক কিশোরের মরদেহ ফিরিয়ে দিল ভারত

পাক কিশোরের মরদেহ ফিরিয়ে দিল ভারত

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তানের একটি গ্রাম থেকে ভারতে ভেসে এসেছিল সাত বছর বয়সী এক কিশোরের মরদেহ। নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে আসা সেই মরদেহ পাকিস্তানের কাছে ফিরিয়ে দিল ভারত। উত্তর কাশ্মীরের গুরেজ উপত্যকার আছুর গ্রামের মানুষ এই হৃদয় বিদারক গল্পের সাক্ষী হলো।

তিনদিন ধরে আবেদ শেখের মরদেহ নিয়ে বিপত্তি বেধেছিল। বৃহস্পতিবার তার মরদেহ পাক সেনাবাহিনীর কাছে হস্তান্তর করে ভারত। গুরেজের প্রাক্তন বিধায়ক নাজির আহমদ গুরেজি বলেন, আমার জীবনে প্রথমবার এ ধরনের বিনিময় দেখতে পেলাম।

মঙ্গলবার দুপুরে আছুরার কয়েকজন বাসিন্দা কিষানগঙ্গা নদীতে এক কিশোরের মরদেহ দেখতে পান। তারপর জানা যায়, পাক অধিকৃত কাশ্মীরের একটি পরিবার তাদের ছেলে আবেদকে ফিরিয়ে দেয়ার আবেদন জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে।

ওই কিশোরের মরদেহে যেন পচন না ধরে, তাই বরফ দিয়ে সংরক্ষণ করা হয়। পাকিস্তানের কুপওয়ারা জেলার তিতওয়াল ক্রসিং থেকে ২শ কিলোমিটার দূরে ভেসে এসেছিল মরদেহটি।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records