শুক্রবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দলবদল নিয়ে বাফুফের সিদ্ধান্তে নারাজ তিন ক্লাব!

দলবদল নিয়ে বাফুফের সিদ্ধান্তে নারাজ তিন ক্লাব!

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের আসর এখনও শেষ হয়নি। অথচ তার আগেই আসন্ন মৌসুমের দলবদলের তারিখ ঘোষণা করে দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দেশীয় ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক এই সংস্থার এই সিদ্ধান্তকে ‘আত্মঘাতী’ বলে আগামী দলবদলের অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে লিগের তিন ক্লাব সাইফ স্পোর্টিং,আরামবাগ ক্রীড়া সংঘ এবং চট্টগ্রাম আবাহনী। তাদের ভাষ্যমতে বাফুফের এ সিদ্ধান্তে দেশীয় ফুটবলারদের কাছ থেকে প্রত্যাশিত ‘সার্ভিস’ পাচ্ছেন না তারা। লিগ চলাকালীন অবস্থায় দলবদল নির্ধারণ করায় ক্লাবের ফুটবলারদের মনোসংযোগ নষ্ট হয়ে যাচ্ছে। তারা ঠিকমতো খেলছে না।

কারণ লিগ শেষ না হতেই দলবদলের তারিখ পড়ে গেছে। অথচ বাফুফের দাবি, ক্লাবগুলোকে চিঠি দিয়ে জানিয়ে এবং তাদের মতামত নিয়েই এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

সোমবার সংবাদ সম্মেলন করে বাংলাদেশ ফুটবল ক্লাব সমিতি। যেখানে তারা বাফুফেকে আগামী ১৫ দিনের মধ্যে বার্ষিক সাধারণ সভার তারিখ ঘোষণার দাবি করেছেন। সেই সঙ্গে ফুটবল লিগের অংশগ্রহণ অর্থ এবং ট্রান্সফার ফি অবিলম্বে ক্লাবগুলোকে দেয়া না হলে পরবর্তী দলবদলে অংশগ্রহণ না করার হুঁশিয়ারি দিয়েছে।

শীর্ষ সংবাদ:
আঙ্গিনায় সবজি চাষ ॥ করোনা পরবর্তী সঙ্কট মোকাবেলায় পারিবারিক কৃষিতে জোর         করোনা থেকে মানুষকে রক্ষায় প্রাণপণ চেষ্টা করছি         বাজেটে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কৌশল নেয়া হচ্ছে         করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ২৪২৩         সংক্রমণের শুরুতেই ওষুধ দিলে করোনায় মৃত্যু শূন্য         বাংলামোটরে বাসচাপায় দুজন নিহত, চালক গ্রেফতার         করোনার কারণে আম রফতানি অনিশ্চিত         শব্দ দূষণের যন্ত্রণা থেকে আপাতত মুক্ত রাজধানীবাসী         সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছেই         করোনা উপসর্গ নিয়ে রানা প্লাজার মালিকসহ ১২ জনের মৃত্যু         চট্টগ্রামে অক্সিজেন সিলিন্ডারের তীব্র সঙ্কট         ৫৫ শতাংশ সক্ষমতায় শতভাগ কর্মী রাখা সম্ভব নয়         স্পেনে করোনায় চারদিনে কেউ মরেনি ॥ নতুন মৃত্যুপুরী মেক্সিকো         আইএমএফের ঋণে রিজার্ভে নতুন রেকর্ড         অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে আরও ঘনীভূত করবে ॥ সেতুমন্ত্রী         সরকারি চাকরীজীবিদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক        
//--BID Records