শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুজানের প্রতি এখনও ভালোবাসা অনুভব করেন ঋত্বিক

সুজানের প্রতি এখনও ভালোবাসা অনুভব করেন ঋত্বিক

অনলাইন ডেস্ক ॥ হৃতিক রোশন বলিউডের একজন সুপার স্টার। তার বাবা রাকেশ রোশন ছিলেন আশির দশকের নায়ক ও বর্তমান সময়ের একজন সফল প্রজোযক। বলিউডের স্বনামধন্য পরিবারের মাঝে তাদের পরিবারকে গন্য করা হয়।

প্রায় চার বছর প্রেম করার পর ২০০০ সালে বিয়ে করেন সঞ্জয় খানের মেয়ে সুজানকে। তবে দীর্ঘ ১৪ বছরের সংসারের পর ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। তবে এই দম্পতি পারিবারিক অনুষ্ঠান, পিকনিক সবকিছুতে একসঙ্গে উপস্থিত থাকতেন।

সাবেক স্ত্রীর প্রতি ভালোবাসা একটুও কমেনি ঋত্বিকের। বিচ্ছেদের পাঁচ বছর পরও তারা পরস্পরের প্রতি অত্যন্ত আন্তরিক এবং সন্তানদের প্রতিও খুব দায়িত্বশীল।

এ প্রসঙ্গে ঋত্বিক একটি ভারতীয় ম্যাগাজিনকে বলেন, প্রফেট কাহলিল গিব্রান ভলোবাসাকে একটি মন্দিরের সাথে তুলনা করেছিলেন। এই মন্দিরটি দুটি স্তম্ভের ওপর দাঁড়িয়ে। স্তম্ভ দুটি যত দূরে সরিয়ে নেওয়া হয়, তারা ততই দৃঢ় হয়, আর প্রেমের মন্দিরটা আরও বড় হয়।

‘কৃষ’খ্যাত তারকা বলেন, আপনাকে একে অপরের স্বাতন্ত্র্যকে শ্রদ্ধা করতে হবে। প্রত্যেকেরই মানসিক চাহিদা রয়েছে, এটা স্বয়ংসম্পূর্ণ হওয়া খুব গুরুত্বপূর্ণ। তাই অপরজনের কাছ থেকে যতটুকু আসবে তাকেই স্বাগতম জানাও, কিন্তু তুমি সেটা দাবি করো না।

ঋত্বিক আরও বলেন, এটা একটি সুন্দর সম্পর্ক। আমাদের মধ্যে ও আমাদের সন্তানদের সঙ্গেও এই সম্পর্ক অত্যন্ত মধুর। এটা একেবারেই প্রজ্ঞার ব্যাপার। একটি বিষয় নিশ্চিত, প্রেম কখনো ঘৃণায় পরিণত হতে পারে না। যদি ঘৃণা হয়, তবে সেটা ভালোবাসা ছিল না। প্রেমের বিপরীত দিকেও প্রেমই থাকে। যখন তুমি এটা বুঝতে পারবে, তুমি ভালোবাসার কাছেই ফিরে যাওয়ার পথ খুঁজবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন        
//--BID Records