সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাকিব খানের নতুন ছবি

শাকিব খানের নতুন ছবি

স্টাফ রিপোর্টার ॥ চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে বেশ ক’জন নায়িকার ক্যারিয়ারের শুরু। তাদের মধ্যে অন্যতম শবনম বুবলী, রোদেলা জান্নাত ও মৃদুলা। এবার আরও এক নতুন নায়িকার অভিষিক্ত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে এই নায়কের বিপরীতে।

শাকিব খান সম্প্রতি কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। এটি প্রযোজনা করছেন শাকিব নিজেই। কথা ছিলো সফল জুটি শাকিব-বুবলীকে নিয়ে ১৫ জুলাই থেকে শুরু হবে ‘বীর’ ছবির শুটিং। কিন্তু নিশ্চিত হওয়া গেল, ছবিটিতে থাকছেন না বুবলী। তার পরিবর্তে ছবির প্রযোজক ও নায়ক শাকিবের বিপরীতে খোঁজা হচ্ছে নতুন নায়িকা। কারণ, পরিচালক কাজী হায়াত ছবিতে নতুন মুখকে হাজির করতে চাইছেন।

এ বিষয়ে কাজী হায়াত বলেন, আমি সবসময় চেষ্টা করি চলমান ট্রেন্ড ভেঙ্গে নতুন কিছু ভাবতে ও করতে। শাকিব-বুবলী সফল জুটি। কিন্তু আমি ‘বীর’ ছবিতে নতুন একটা জুটি দেখতে চাইছি। কে হবেন নতুন নায়িকা? এমন প্রশ্নের জবাবে কাজী হায়াত কোনো রহস্য না করেই জবাব দেন, নায়িকা খোঁজা হচ্ছে। আমি প্রযোজকদের সঙ্গে কেমন নায়িকা চাই সে নিয়ে আলাপ করেছি। আশা করছি খুব দ্রুতই সবাইকে জানাতে পারবো কে হবেন ‘বীর’র প্রেমিকা। তিনি জানান, নায়িকা পেতে দেরি হলেও আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ‘বীর’ ছবির কাজ শুরু হবে। প্রথম ভাগে এক সপ্তাহ চলবে শুটিং। এতে নায়িকার অংশটা থাকছে না। তাই নায়িকার বিষয়টি চূড়ান্ত করতে সময় পাবে ছবির টিম।

প্রসঙ্গত, ‘বীর’র মাধ্যমে কাজী হায়াৎ ৫০তম ছবি পরিচালনা করছেন। সেইসঙ্গে তিনি শাকিব খানকে নিয়েও প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। ঘোষণা অনুযায়ী ২০১৮ সালেই এ ছবির কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সময়টা পিছিয়ে যায়। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে তিনি সুস্থ হন। অতঃপর ছবিটির কাজ শুরু হতে যাচ্ছে। তার আগেই অবশ্য গত ডিসেম্বরে ছবির একটি গানের সঙ্গীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। গানটিতে কণ্ঠ দেন শাকিব নিজেই।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত         স্বাস্থ্যবিধি না মানলে সরকারকে আরও কঠোর হতে হবে ॥ সেতুমন্ত্রী         মশক নিয়ন্ত্রণে তৃণমূল থেকে উচ্চ পর্যায়ে পর্যন্ত ঢেলে সাজানো হবে ॥ তাপস         করোনায় মারা যাওয়া নার্সের পরিবারকে ২ লাখ টাকার সঞ্চয়পত্র দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী         চসিক-সংসদের উপনির্বাচনসহ ভোট নিয়ে প্রস্তাবনা চাইলো ইসি         ভূমিকম্পে কেঁপে উঠল জাপান         ভারত থেকে আরও ১৬শ' টন পেঁয়াজ আমদানি করা হলো রেলপথে         লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         নারায়ণগঞ্জে করোনা জয়ী ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা         গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট         হাঁটু গেড়ে বিক্ষোভে সংহতি জানালো নিউ ইয়র্ক-মিয়ামির পুলিশ         বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত অমানবিক ॥ ফখরুল         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত        
//--BID Records