শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছন্দে ফিরবেন ক্যাপ্টেন কুল ॥ সৌরভ

স্পোর্টস রিপোর্টার ॥ আফগানিস্তানের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির মন্থর ব্যাটিং নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ধোনির এমন স্লথ ব্যাটিংয়ের সমালোচনায় মুখর হয়েছে ক্রিকেট বিশ্ব। কোনক্রমে ভারত সেই ম্যাচ জিতলেও তোপের মুখে পড়েছেন ধোনি। সমালোচনার মাঝেই এবার ধোনির পাশে দাঁড়ালেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তার আশা, চলতি বিশ্বকাপেই নিজের চেনা ছন্দ ফিরে পাবেন মাহি।

আফগানদের বিরুদ্ধে সেই ম্যাচে বিজয় শঙ্কর আউট হতেই ক্রিজে আসেন ধোনি। তবে শুরু থেকেই ঠিকমতো খেলতে পারছিলেন না তিনি। এর মধ্যে ছন্দে থাকা বিরাট কোহলি আউট হতেই চাপে পড়ে যায় ভারত। কিন্তু এই রকম অবস্থায় মারকাটারি ধোনি ম্যাজিক দেখে অভ্যস্ত ভারতীয় ক্রিকেট সমর্থকরা ধোনির ৫২ বলে মাত্র ২৮ রানের মন্থর ব্যাটিং দেখে হতবাক। বিশ্বের অন্যতম সেরা ফিনিশারের ব্যাট থেকে এমন ইনিংস দেখে ক্ষোভে ফেটে পড়েন ভারতীয় ক্রিকেট সমর্থকরা।

কিন্তু এত সমালোচনার মধ্যেও সৌরভের আশা আবার নতুনভাবে ফিরে আসবেন ধোনি। চলতি বিশ্বকাপেই চেনা ছন্দে দেখা যাবে ধোনিকে, এমনই দাবি করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। শুধু একটা ম্যাচের ওপর ভিত্তি করে ধোনির মতো ক্রিকেটারকে বিচার করা নয় বলেও জানান তিনি। এই সম্পর্কে তিনি জানান, এমএসডি নিঃসন্দেহে দুর্দান্ত ব্যাটসম্যান। আফগানিস্তানের বিরুদ্ধে খারাপ খেললেও শুধু একটা ম্যাচ দেখে ওকে বিচার করা ভুল হবে। ধোনি যে সেরা ব্যাটসম্যান চলতি বিশ্বকাপেই তা প্রমাণ করে দেবে। চলতি বিশ্বকাপে ভারত এখনও পর্যন্ত একটাও ম্যাচ হারেনি। তবে প্রথম তিনজন ভাল রান পাওয়ায় ব্যাটিংয়ের তেমন সুযোগও পাননি ধোনি। চার ইনিংসে তার সংগ্রহ ৯০ রান। তবে চলতি বিশ্বকাপেই ধোনির ব্যাট গর্জে উঠবে, সব সমালোচনাকে মাঠের বাইরে ছুড়ে ফেলবেন তিনি, এমনই মনে করছেন ২২ গজে বহু কামব্যাকের নায়ক সৌরভ।

শীর্ষ সংবাদ:
সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে        
//--BID Records