রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রিটেনকে ৩১ অক্টোবরের মধ্যে ইইউ থেকে বেরিয়ে আসতে হবে ॥ জনসন

ব্রেক্সিট-সমর্থক বরিস জনসন মঙ্গলবার বলেছেন যে, ব্রিটেনকে অবশ্য নতুন চূড়ান্ত সময়সীমা ৩১ অক্টোবরের মধ্যে ইইউ থেকে বেরিয়ে আসতে হবে। তিনি তার প্রথম টিভি বিতর্কে যুক্তরাজ্যের নেতৃত্ব প্রতিযোগিতায় অবশিষ্ট চার প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এ কথা বলেন। খবর এএফপির।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন নিম্নকক্ষ হাউস অব কমন্সে ক্ষমতাসীন কনজারভেটিভ এমপিদের মঙ্গলবার অনুষ্ঠিত দ্বিতীয় দফা ব্যালট ভোটে তার সম্ভাবনা বৃদ্ধি পাওয়ার পর তিনি শান্তভাব বজায় রাখেন এবং কোন ধরনের হোঁচট খেয়েছেন বলে প্রমাণ মেলেনি। তিনি রবিবার তার প্রথম টিভি অনুষ্ঠান এড়িয়ে গেছেন।

তিনি মঙ্গলবার ব্রিটেনকে ইইউ থেকে সফলতার সঙ্গে বের করে আনার জন্য নিজেকে একজন সমর্থ রাজনীতিক বলে তুলে ধরে বলেন, যুক্তরাজ্যের ভোটাররা তিন বছর আগে ব্রেক্সিটের জন্য ভোট দিয়েছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records