শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় মাকে জবাই করে মেয়েকে ধর্ষণ

  • ঘাতক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৮ জুন ॥ মান্দায় মা’কে জবাই করে হত্যার পর অস্ত্রের মুখে মেয়েকে ধর্ষণ করেছে সামিউল ইসলাম সাগর (২২) নামে এক যুবক। নিহতের নাম নাসিমা আক্তার সাথী (৪০)। তিনি উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দ্বাড়িয়াপুর গ্রামের এমদাদুল হক ম-লের স্ত্রী।

সোমবার গভীর রাতে নিহতের শয়নঘরে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ ঘাতক ধর্ষক সামিউল ইসলাম সাগরকে গ্রেফতার করেছে। ঘাতক সাগর উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামের জান মোহাম্মদের পুত্র। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী এমদাদুল হক জানান, তিনি নাটোরের একটি ফার্মে নৈশপ্রহরীর চাকরি করেন। বাড়িতে স্ত্রী সাথী ও ছোট মেয়ে রীমা একসঙ্গে থাকতেন। সোমবার গভীর রাতে মোবাইল ফোনে স্ত্রীর মৃত্যু সংবাদ জানতে পারি।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন বলেন, নিহতের ছোট মেয়ে রীমা আক্তারের সঙ্গে গ্রেফতারকৃত সাগরের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। ঘটনার রাতে রীমাকে খুনের উদ্দেশে একটি চাকু নিয়ে তাদের বাড়িতে যায় সাগর। বাড়ির পেছনের দিক দিয়ে ছাদে উঠে অপেক্ষা করতে থাকে। এসময় সাগর যৌন উত্তেজক পানীয় পান করে। পরে ছাদ থেকে নেমে রীমার ঘরে যায়। এসময় নিহত সাথী ও রীমা একই ঘরে ঘুমিয়ে ছিলেন। সেখানে সাগর ও রীমা কথা বলার সময় সাথী জেগে ওঠেন। তখন সাগরের কাছে থাকা চাকু দিয়ে সাথীর শরীরে একাধিক আঘাত করে। এতে সাথী জ্ঞান হারিয়ে ফেললে তাকে জবাই করে হত্যা করে সাগর। পরে অস্ত্রের মুখে জিম্মি করে সাগর রীমাকে ধর্ষণ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর পুলিশের কাছে এমনই তথ্য দিয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সাগর আরও জানায়, অপরাধকর্ম সংঘটিত করে পায়ে হেঁটে বুড়িদহ খেয়াঘাটে বাঁশের সাঁকো দিয়ে নদী পার হওয়ার সময় হত্যাকা-ে ব্যবহৃত চাকুটি নদীতে ফেলে দিয়ে বাড়ি চলে আসে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ হাসপাতারে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records