মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নতুন ছবিতে শাকিব-বুবলী

নতুন ছবিতে শাকিব-বুবলী

স্টাফ রিপোর্টার ॥ এবার ঈদে একইসঙ্গে মুক্তি পেয়েছে চিত্রনায়ক শাকিব খান অভিনীত দুটি ছবি। এর একটি হচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ এবং অন্যটি সাকিব সনেটের ‘নোলক’। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলী। ঈদের ছুটি শেষ হতে না হতেই ঢালিউড কিং শাকিব খান ও এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী সম্প্রতি নতুন একটি ছবির শূটিং শুরু করেছেন। ছবির নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’।

ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি বলেন, আমি পাঁচ বছর আগে এ ছবিটির নাম নিবন্ধন করেছিলাম। ছবিটি করব বলে ঘোষণাও দিয়েছিলাম। তবে নানা কারণে তা এতদিন হয়নি। অবশেষে শূটিং শুরু করতে পেরেছি। ছবিটির কাজ এফডিসিতে শুরু হয়েছে। সেটে শাকিব খান ও বুবলী দুজনেই শূটিং করছেন। সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। শাকিব খান নতুন এ কাজটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, ঈদে এবার রোদ-বৃষ্টির মধ্যে, বিশ্বকাপ ক্রিকেটকে ছাপিয়ে মানুষ ‘পাসওয়ার্ড’ দেখার জন্য ভিড় করেছিল।

এটা আমার জন্য আনন্দের বিষয়। ‘পাসওয়ার্ড’ দেখে দর্শকরা গর্ববোধ করেছেন এবং বলেছেন, এটি আমাদের সিনেমা। এমন বড় মাপের সিনেমা বেশি হওয়া দরকার। তেমনই আরও একটি ভাল গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভাল। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। শূটিং শুরু হয়েছে নতুন এ ছবির। ঢাকার বাইরে এ ছবির টানা কাজ চলবে।

এদিকে বুবলী ঈদের পরপরই লন্ডনে পরিবারসহ ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই শূটিং শুরু করেছেন নতুন এ ছবির। উল্লেখ্য, ২০১০ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records