শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নতুন ছবিতে শাকিব-বুবলী

নতুন ছবিতে শাকিব-বুবলী

স্টাফ রিপোর্টার ॥ এবার ঈদে একইসঙ্গে মুক্তি পেয়েছে চিত্রনায়ক শাকিব খান অভিনীত দুটি ছবি। এর একটি হচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ এবং অন্যটি সাকিব সনেটের ‘নোলক’। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলী। ঈদের ছুটি শেষ হতে না হতেই ঢালিউড কিং শাকিব খান ও এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী সম্প্রতি নতুন একটি ছবির শূটিং শুরু করেছেন। ছবির নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’।

ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি বলেন, আমি পাঁচ বছর আগে এ ছবিটির নাম নিবন্ধন করেছিলাম। ছবিটি করব বলে ঘোষণাও দিয়েছিলাম। তবে নানা কারণে তা এতদিন হয়নি। অবশেষে শূটিং শুরু করতে পেরেছি। ছবিটির কাজ এফডিসিতে শুরু হয়েছে। সেটে শাকিব খান ও বুবলী দুজনেই শূটিং করছেন। সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। শাকিব খান নতুন এ কাজটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, ঈদে এবার রোদ-বৃষ্টির মধ্যে, বিশ্বকাপ ক্রিকেটকে ছাপিয়ে মানুষ ‘পাসওয়ার্ড’ দেখার জন্য ভিড় করেছিল।

এটা আমার জন্য আনন্দের বিষয়। ‘পাসওয়ার্ড’ দেখে দর্শকরা গর্ববোধ করেছেন এবং বলেছেন, এটি আমাদের সিনেমা। এমন বড় মাপের সিনেমা বেশি হওয়া দরকার। তেমনই আরও একটি ভাল গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভাল। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। শূটিং শুরু হয়েছে নতুন এ ছবির। ঢাকার বাইরে এ ছবির টানা কাজ চলবে।

এদিকে বুবলী ঈদের পরপরই লন্ডনে পরিবারসহ ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই শূটিং শুরু করেছেন নতুন এ ছবির। উল্লেখ্য, ২০১০ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি