রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুপারহিরোকে বিয়ে করলেন শোয়ার্জনেগারের মেয়ে

সুপারহিরোকে বিয়ে করলেন শোয়ার্জনেগারের মেয়ে

অনলাইন ডেস্ক ॥ ‘মারভেল কমিকস’–এর অন্যতম সুপারহিরো ‘স্টার-লর্ড’ চরিত্রের ক্রিস প্র্যাটকে বিয়ে করলেন ক্যাথে শোয়ার্জনেগার। ‘টার্মিনেটর’খ্যাত হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারের মেয়ে ক্যাথে একজন লেখিকা। গত শনিবার ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হল তাঁদের বিয়ে।

গত বছর গ্রীষ্মে তাঁদের পরিচয়, সেই থেকে প্রেম। শনিবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় কাছের বন্ধু ও স্বজনদের নিয়ে হয়ে গেল তাঁদের বিয়ের অনুষ্ঠান। সেখানে হাসিমুখে উপস্থিত ছিলেন কন্যার মা মারিয়া শ্রিভার ও বাবা আর্নল্ড শোয়ার্জনেগার। বিয়েবাড়ির খাবারের তালিকায় ছিল স্বাস্থ্যকর সব হালকা খাবার ও ফল। সেখানে উপস্থিত এক অতিথি সংবাদমাধ্যমকে বলেছেন, খাবারের মধ্যে বেশির ভাগই ছিল স্থানীয় মেন্যু। সেসবের মধ্যে ফ্রেশ সবজিই বেশি। হয়তো গ্রীষ্মকালে অতিথিদের পেটে ভারী খাবারের চাপ দিতে চাননি নবদম্পতি। আর মূল খাবারের পরে ছিল রাস্পবেরি, ব্লুবেরি আর লাল কিশমিশ। অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বর ক্রিস প্র্যাট ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তৃতা দেন অতিথিদের উদ্দেশে। অতিথিরাও আনন্দে নৃত্য করেন স্থানীয় জনপ্রিয় সব গানের সঙ্গে।

গত জানুয়ারি মাসে আংটি বদল করেন ক্রিস প্র্যাট ও ক্যাথে শোয়ার্জনেগার। সেদিন টুইটারে একটি ছবি পোস্ট করে অভিনেতা প্র্যাট লেখেন, ‘সুইট ক্যাথে, সাড়া দিয়েছ বলে ভীষণ খুশি হয়েছি। তোমাকে বিয়ে করার জন্য উদ্গ্রীব হয়ে আছি। গর্বের সঙ্গে তোমায় নিয়ে বাঁচতে চাই। সেই অপেক্ষায়!’ ছবিতে ক্রিসকে জড়িয়ে থাকা ক্যাথের আঙুলে শোভা পাচ্ছিল বাগদানের আংটি।

২০১৭ সালের আগস্ট মাসে স্ত্রী অ্যানা ফ্যারিসের সঙ্গে বিচ্ছিন্ন হন ৩৯ বছর বয়সী ক্রিস প্র্যাট। তারপর ২৯ বছর বয়সী লেখিকা ক্যাথের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ক্রমেই গাঢ় হতে শুরু করে তাঁদের প্রেম। বছরখানেকের এই সম্পর্ক যে কেউ টের পায়নি, তা নয়। কিন্তু গুজব অন্যদিকে মোড় নেওয়ার আগেই নিজেদের বাগদানের খবর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেন তাঁরা। জুটি হিসেবে প্রথম তাঁদের একত্রে দেখা যায় ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ ছবির উদ্বোধনী প্রদর্শনীর লালগালিচায়।

ক্যাথে শোয়ার্জনেগারের বাবা আর্নল্ড শোয়ার্জনেগার কেবল তারকা অভিনেতাই নন, ক্যালিফোর্নিয়ার দুবারের গভর্নর তিনি। আর মা মারিয়া শ্রিভার একজন টিভি সাংবাদিক। ক্যাথের লেখা বইগুলো হচ্ছে ‘রক হোয়াট ইউ হ্যাভ গট’ ও ‘আই জাস্ট গ্র্যাজুয়েটেড...নাও হোয়াট?’। পিপল

শীর্ষ সংবাদ:
হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে         উৎসবমুখর রাজধানীর বাড়ির ছাদ        
//--BID Records