বুধবার ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পা হারালেন দুর্ঘটনার শিকার পুলিশ কনস্টেবল

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সড়ক দুর্ঘটনায় খাদে পড়ে যাওয়া বাস থেকে যিনি সাহসিকতার সঙ্গে ২০ যাত্রীকে উদ্ধার করেছেন, সেই পুলিশ কনস্টেবল পারভেজ হোসেনের পা কেটে ফেলা হয়েছে। তিনি সোমবার কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন।

পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদকপ্রাপ্ত পারভেজ হোসেন (৩০) এখন ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার চিকিৎসকরা তাকে বাঁচিয়ে রাখতে অপারেশনের মাধ্যমে তার একটি পা কেটে ফেলেছেন। গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশের ইনচার্জ কবির হোসেন খান এ খবর নিশ্চিত করেছেন। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ডের সামনে ডিউটি পালনরত অবস্থায় কাভার্ডভ্যান পারভেজকে ধাক্কা দিলে সেখানেই তিনি গুরুতর আহত হন। এ সময় সে ডান পায়ের গোড়ালি ও হাতে মারাত্মক আঘাত পান। সেখান থেকে প্রথমে ‘ট্রমালিংক’-এর স্বেচ্ছাসেবক টিম তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার পা খারাপভাবে আঘাতপ্রাপ্ত হওয়ায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। চাচাত ভাই মাসুদ মোল্লা আরও জানান, ঢামেক হাসপাতাল থেকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়।

২০১৭ সালের ৭ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুরে চাঁদপুরগামী এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে গেলে পারভেজ মিয়া ইউনিফর্ম পরেই পানিতে নেমে ২০ জনকে উদ্ধার করেন। তার ওই সাহসিকতার জন্য তাকে দেয়া হয় পুলিশের সর্বোচ্চ পুরস্কার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম)। এছাড়া নগদ টাকা ও মোটরসাইকেল দেন আইজিপি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১০০৩৩৭০৯০
আক্রান্ত
৫৩২৯১৬
সুস্থ
৭২৩৮৫৬৮৩
সুস্থ
৪৭৭৪২৬
শীর্ষ সংবাদ:
নৌকা ধানের শীষে যুদ্ধ ॥ আজ চসিক মেয়র পদে দলীয় প্রতীকে প্রথম ভোট         টিকা শুরু আজ ॥ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         দুর্ভোগ থেকে মুক্তি পাচ্ছেন হাজার হাজার নিরপরাধ মানুষ         দেশে করোনায় আক্রান্ত, মৃত্যু ও শনাক্ত কমেছে         এইচএসসির ফল প্রকাশে গেজেট জারি         ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না ॥ কাদের         প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বে মানুষ আশাবাদী হয়ে উঠেছে         কর আদায় বাড়াতে ব্যবসাবান্ধব পরিবেশ তৈরি করুন         ’৭১-এর গণহত্যার স্বীকৃতির উদ্যোগ ধামাচাপা         চাল পেঁয়াজ আলুর দাম বৃদ্ধির ২৯ কারণ         উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান খোলার পর নজরদারির পরামর্শ         বাইডেনের প্রশাসনে আরেক বাংলাদেশী         ৩টি বিলে রাষ্ট্রপতির অনুমোদন         আগামী ৭ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপী টিকাদান কার্যক্রম শুরু : স্বাস্থ্যমন্ত্রী         খুলনায় ভূমিমন্ত্রী উদ্বোধন করলেন দেশের প্রথম ডিজিটাল ভূমি ব্যাংক         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক উন্নত করতে চাইলে খুনি রাশেদকে ফেরত দিন : পররাষ্ট্রমন্ত্রী         নির্বাচন কমিশনের নতুন সচিব হুমায়ুন কবীর         আবারও বাসা-ভাড়াটিয়ার তথ্য নেবে ডিএমপি         করোনা ভাইরাসে আরও ১৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫১৫