শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পা হারালেন দুর্ঘটনার শিকার পুলিশ কনস্টেবল

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সড়ক দুর্ঘটনায় খাদে পড়ে যাওয়া বাস থেকে যিনি সাহসিকতার সঙ্গে ২০ যাত্রীকে উদ্ধার করেছেন, সেই পুলিশ কনস্টেবল পারভেজ হোসেনের পা কেটে ফেলা হয়েছে। তিনি সোমবার কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন।

পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদকপ্রাপ্ত পারভেজ হোসেন (৩০) এখন ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার চিকিৎসকরা তাকে বাঁচিয়ে রাখতে অপারেশনের মাধ্যমে তার একটি পা কেটে ফেলেছেন। গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশের ইনচার্জ কবির হোসেন খান এ খবর নিশ্চিত করেছেন। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ডের সামনে ডিউটি পালনরত অবস্থায় কাভার্ডভ্যান পারভেজকে ধাক্কা দিলে সেখানেই তিনি গুরুতর আহত হন। এ সময় সে ডান পায়ের গোড়ালি ও হাতে মারাত্মক আঘাত পান। সেখান থেকে প্রথমে ‘ট্রমালিংক’-এর স্বেচ্ছাসেবক টিম তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার পা খারাপভাবে আঘাতপ্রাপ্ত হওয়ায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। চাচাত ভাই মাসুদ মোল্লা আরও জানান, ঢামেক হাসপাতাল থেকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়।

২০১৭ সালের ৭ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুরে চাঁদপুরগামী এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে গেলে পারভেজ মিয়া ইউনিফর্ম পরেই পানিতে নেমে ২০ জনকে উদ্ধার করেন। তার ওই সাহসিকতার জন্য তাকে দেয়া হয় পুলিশের সর্বোচ্চ পুরস্কার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম)। এছাড়া নগদ টাকা ও মোটরসাইকেল দেন আইজিপি।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records