সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সংসদেও পুরনো অভ্যাস ছাড়েননি নুসরাত-মিমি

সংসদেও পুরনো অভ্যাস ছাড়েননি নুসরাত-মিমি

অনলাইন ডেস্ক ॥ টালিউড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠিত দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ব্যক্তিজীবনেও তারা ঘনিষ্ঠ বন্ধু। বেড়াতে যাওয়া, শুটিং মঞ্চে অবস্থান যাই করেন না কেন দুজনেই ছবি তুলতে সিদ্ধহস্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই আপডেট নিয়মিত পাওয়া যায়। আর পুরনো অভ্যাস সংসদ ভবনেও গিয়েও পরিবর্তন হয়নি অভিনেত্রীদের।

গেল সোমবার সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে দুই নায়িকা ছবি তুলেছেন। সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবি শেয়ার করে নুসরাত লেখেন, ‘নতুন শুরু। আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের মানুষদের আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই।’ অন্যদিকে মিমি নিজের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘স্বপ্নের কথা মনে রাখ এবং তার জন্য লড়াই কর।’

সদ্যসমাপ্ত ভারতের লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে দুই লাখ ৯৫ হাজার ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন মিমি। আর বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে সাড়ে তিন লাখের বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরাত।

জানা যায়, গতকাল সোমবার দুপুর একটার দিকে সংসদে ভবনে পৌঁছান মিমি-নুসরাত। প্রথমেই তারা সংসদ ভবনের ৬২ নম্বর কক্ষে যান। সেখানে নতুন সাংসদের নাম, ঠিকানা, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানাসহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। সব কাজ শেষে কলকাতায় ফেরেন মিমি। নুসরাত দিল্লিতে থেকে যান। বুধবারে ফিরবেন কলকাতায়।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records