রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার বড়ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে জেলার কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামে। নিহতের নাম আক্কাস আলী (৫৭)। তিনি উপজেলার বন্দকাটি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে রবিবার বিকেলে বন্দকাটি গ্রামের বড়ভাই আজগর আলীর সঙ্গে ছোট ভাই আক্কাস আলীর কথা কাটাকাটি হয়। এরই জের ধরে ইফতারের পর রাত আটটার দিকে দুই ভাই বিরোধে জড়িয়ে পড়ে। উভয়ই রামদা নিয়ে মহড়া দেয়ার একপর্যায়ে বড়ভাই আজগর আলী ছোট ভাই আক্কাস আলীর গলায় কোপ মারে। এরপর আজগর আলীর ছেলে নুরুজ্জামান তার চাচা আক্কাসের পেটে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে জীরনগাছা নামক স্থানে তার মৃত্যু হয়।

.

নারায়ণগঞ্জে অজ্ঞাত লাশ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, সদর উপজেলার ফতুল্লার একটি পুকুর থেকে অজ্ঞাত ব্যক্তির (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার পাগলা এলাকায় থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

.

হবিগঞ্জে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা হবিগঞ্জ থেকে জানান, সোমবার দুপুরে হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকায় একটি দোকান থেকে থেকে দিলীপ রায় নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ওই ব্যক্তি মেশিনারিজ যন্ত্রপাতির ব্যবসা করতেন। রবিবার রাত ৯ টার দিকে দিলীপ তার ছেলে দিপঙ্করকে ফোন করে বলেছিলেন, সোমবার তিনি মুড়ারবন্দ মাজার শরীফ জিয়ারত করতে যাবেন। অথচ সোমবার সকালে দোকান খুলে দিপঙ্কর দেখতে পান তার বাবা দিলীপ রায় তীরে ঝুলে আছে। পুলিশের প্রাথমিক ধারণা, এটি হত্যাকান্ড হতে পারে। অন্যদিকে উপজেলা চুনারুঘাটের লাল চান্দ -চা বাগান থেকে সোমবার ঝলিকা মুন্ডা (২৫) নামে এক নারী চা শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, ওই দিন সকালে টেলিফোনে সংবাদ পেয়ে বাগানের পাথর টিলা এলাকার একটি ঘর থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়। দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের স্বামী রাজের মুন্ডাকে আটক করেছে পুলিশ।

.

ফরিদপুরে দুই

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ফরিদপুরে মেহগনি বাগান থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালেরটিলা গ্রামের ইয়াছিন শেখের মেহগনি বাগান থেকে আনোয়ার শেখ (৩৫) এর লাশটি উদ্ধার করে কোতোয়ালি থানার পুলিশ। তিনি গোয়ালেরটিলা গ্রামের জালাল শেখের ছেলে। আনোয়ার বিবাহিত এবং এক ছেলে ও দুই মেয়ের বাবা। আনোয়ারের মা নুরজাহান বেগম জানান, গত রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় আনোয়ার। এরপর রাত ১০টার দিকে তার সঙ্গে মুঠোফোনে পরিবারের সদস্যদের সঙ্গে শেষ কথা হয়। রাত ১টার পর থেকে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। রবিবার রাত ৩টার দিকে গোয়ালেরটিলা এলাকার ইয়াছিন শেখের মেহগনি বাগানে গলাকাটা একটি লাশ দেখতে পেয়ে তারা বিষয়টি ফরিদপুর কোতোয়ালি থানায় জানালে সোমবার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। অন্যদিকে ফরিদপুরে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের রায়পাড়া সদরদী গ্রামে মৃতের শ্বশুরবাড়ি সংলগ্ন বাড়ির পাশের একটি মেহগনি গাছ থেকে গলায় রশি দেয়া ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর