সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চম্পার টেলিফিল্ম ‘অভাগিনী মা’

 চম্পার টেলিফিল্ম  ‘অভাগিনী মা’

সংস্কৃতি ডেস্ক ॥ চ্যানেল আইয়ের জন্য গোলাম হাবিব লিটু চিত্রনায়িকা চম্পাকে নিয়ে নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘অভাগিনী মা’। টেলিফিল্মে চম্পা একজন দুখী মায়ের চরিত্রে অভিনয় করেছেন। মানস পালের লেখা এ টেলিফিল্মটি আগামীকাল শুক্রবার বেলা ২-৪৫ মিনিটে প্রচার হবে। টেলিফিল্মে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ।

‘অভাগিনী মা’ টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে রিনি ও নীল দুই বন্ধু। শহরের দুুজন যবুক-যুবতী। মর্জিনা (চম্পা) নামের এক মহিলাকে খুঁজে চলেছে তারা। এজন্য শহর থেকে গ্রামে প্রথমবার আসা তাদের। কেন এই মহিলাকে খুঁজছে তারা? রিনি জানলেও নীল কিছুই জানে না। নীলের কোন প্রশ্নের জবাবও দেয় না রিনি। সে শুধু নীলকে বলে যা যা বলতে এবং করতে সে যেন সেটাই করে। অনেক খুঁজে অবশেষে মর্জিনার সন্ধান পাওয়া যায়। মর্জিনাকে বলে ‘ইচ্ছে পূরণ’ নামের এক এনজিও থেকে তারা এসেছে। যার কাজ বাংলাদেশের প্রত্যেকটা গ্রামে গিয়ে একটা করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা। মর্জিনার যেন খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। কখনই ভাবেনি তার জীবনে এমন সৌভাগ্য এসে ধরা দেবে। আজকের পর থেকে তার আর কোন অভাব থাকবে না। পঙ্গু ছেলে সাজুর বাজারে একটা দোকান হবে। ফুলি আর দুলি নতুন করে আবার স্কুলে যাবে। ভাল ঘরে একদিন তাদের বিয়ে হবে। কিন্তু সময় পার হওয়ার সঙ্গে ঘটনাটি রহস্যে রূপ নিতে থাকে। একের পর এক শহরে মেম আর সাহেব-এর গ্রামে আসার আসল রহস্য উন্মোচিত হতে থাকে।

শীর্ষ সংবাদ:
দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল