শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চম্পার টেলিফিল্ম ‘অভাগিনী মা’

 চম্পার টেলিফিল্ম  ‘অভাগিনী মা’

সংস্কৃতি ডেস্ক ॥ চ্যানেল আইয়ের জন্য গোলাম হাবিব লিটু চিত্রনায়িকা চম্পাকে নিয়ে নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘অভাগিনী মা’। টেলিফিল্মে চম্পা একজন দুখী মায়ের চরিত্রে অভিনয় করেছেন। মানস পালের লেখা এ টেলিফিল্মটি আগামীকাল শুক্রবার বেলা ২-৪৫ মিনিটে প্রচার হবে। টেলিফিল্মে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ।

‘অভাগিনী মা’ টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে রিনি ও নীল দুই বন্ধু। শহরের দুুজন যবুক-যুবতী। মর্জিনা (চম্পা) নামের এক মহিলাকে খুঁজে চলেছে তারা। এজন্য শহর থেকে গ্রামে প্রথমবার আসা তাদের। কেন এই মহিলাকে খুঁজছে তারা? রিনি জানলেও নীল কিছুই জানে না। নীলের কোন প্রশ্নের জবাবও দেয় না রিনি। সে শুধু নীলকে বলে যা যা বলতে এবং করতে সে যেন সেটাই করে। অনেক খুঁজে অবশেষে মর্জিনার সন্ধান পাওয়া যায়। মর্জিনাকে বলে ‘ইচ্ছে পূরণ’ নামের এক এনজিও থেকে তারা এসেছে। যার কাজ বাংলাদেশের প্রত্যেকটা গ্রামে গিয়ে একটা করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা। মর্জিনার যেন খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। কখনই ভাবেনি তার জীবনে এমন সৌভাগ্য এসে ধরা দেবে। আজকের পর থেকে তার আর কোন অভাব থাকবে না। পঙ্গু ছেলে সাজুর বাজারে একটা দোকান হবে। ফুলি আর দুলি নতুন করে আবার স্কুলে যাবে। ভাল ঘরে একদিন তাদের বিয়ে হবে। কিন্তু সময় পার হওয়ার সঙ্গে ঘটনাটি রহস্যে রূপ নিতে থাকে। একের পর এক শহরে মেম আর সাহেব-এর গ্রামে আসার আসল রহস্য উন্মোচিত হতে থাকে।

শীর্ষ সংবাদ:
সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল        
//--BID Records