বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ দু’জন নিহত হয়েছে। এর মধ্যে রবিবার দুপুরে রাজধানীর ডেমরায় সড়ক দুর্ঘটনায় হামিদ মাস্টার (৬৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১টার দিকে হামিদ মাস্টার ওষুধ কিনে ডেমরার ইসলাম বাগ বাসায় ফিরছিলেন। এ সময় একটি সিএনজি তাকে দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের ছেলে শেখ আহমেদ ইমতিয়াজ জানান, ডেমরা ইসলামবাগ এলাকায় তারা থাকেন। বাবা হামিদ মাস্টার একটি স্কুলের শিক্ষক ছিলেন। তিনি জানান, দুপুরে বাবা ওষুধ কিনে বাসায় ফেরার পথে তামিরুল মিল্লাত মাদ্রাসার সামনে সিএনজির ধাক্কায় গুরুতর আহত হন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এদিকে একইদিন সকালে রাজধানীর পল্লবী ঝুটপট্টি এলাকা প্রাইভেটকারে ধাক্কায় আমিন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি মিরপুরের বাউনিয়াবাদ এলাকার ‘বি’ ব্লকে থাকতেন। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে পল্লবীর ঝুটপট্টি রাস্তা পার হচ্ছিলেন ওই যুবক। এ সময় দ্রুতগামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসব ভেন্যুতে ‘মুজিব’ সিনেমার পোস্টার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস