মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্যালিকাকে ধর্ষণ করেছে দুলাভাই ॥ গ্রেফতার ১

  শ্যালিকাকে ধর্ষণ করেছে দুলাভাই ॥ গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ শ্যালিকা দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে কুয়াকাটায় আবাসিক হোটেলে নিয়ে এসিড নিক্ষেপ ও মৃত্যুর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে দুলাভাই সলেমান হাওলাদার (৩০)। কৌশলে বুধবার ওই ছাত্রী পালিয়ে এসে বাসায় পৌছলে রাতে কলাপাড়া থানায় ধুলাভাই ছলেমান হাওলাদার ও তার সহযোগী মো. মিলনকে আসামি করে ভিকটিমের ভাই মো. নাঈম ইসলাম নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। পুলিশ মূল হোতাকে গ্রেফতার করতে পারেনি। তবে সহযোগী মিলনকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে পুলিশ ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়েছে বলে দাবি করেছে।

মামলার বিবরনে জানা গেছে, গত ৮ মে বিকেল তিনটার সময় ওই ছাত্রী শ্যালিকাকে কয়েক সহযোগী নিয়ে দুলাভাই আজিমপুর গ্রামের বাসিন্দা ছলেমান হাওলাদার কলাপাড়া পৌরশহর থেকে হোন্ডায় তুলে অপহরণ করে নেয়। ছাত্রী ইটবাড়িয়ার বাসা থেকে শহরে আসছিল। ইতোপুর্বে স্কুলে আসার পথে উত্যক্ত করা হতো। ওই ছাত্রীকে কুয়াকাটা সমুদ্র রিসোর্ট আবাসিক হোটেলের ১০১ নম্বর কক্ষে আটকে রাখা হয়। ১২ মে পর্যন্ত ওই হোটেলে আটকে একাধিকবার ধর্ষণ করে ধুলাভাই। ১৩ মে কুয়াকাটা থেকে ঢাকায় নিয়ে যায়। আবার ১৪ তারিখ কুয়াকাটায় ফেরে। ১৫ মে বুধবার সকালে কৌশলে পালিয়ে বাসায় আসে ওই ছাত্রী। কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, মূল আসামি ছলেমানকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records