শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্যালিকাকে ধর্ষণ করেছে দুলাভাই ॥ গ্রেফতার ১

  শ্যালিকাকে ধর্ষণ করেছে দুলাভাই ॥ গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ শ্যালিকা দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে কুয়াকাটায় আবাসিক হোটেলে নিয়ে এসিড নিক্ষেপ ও মৃত্যুর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে দুলাভাই সলেমান হাওলাদার (৩০)। কৌশলে বুধবার ওই ছাত্রী পালিয়ে এসে বাসায় পৌছলে রাতে কলাপাড়া থানায় ধুলাভাই ছলেমান হাওলাদার ও তার সহযোগী মো. মিলনকে আসামি করে ভিকটিমের ভাই মো. নাঈম ইসলাম নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। পুলিশ মূল হোতাকে গ্রেফতার করতে পারেনি। তবে সহযোগী মিলনকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে পুলিশ ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়েছে বলে দাবি করেছে।

মামলার বিবরনে জানা গেছে, গত ৮ মে বিকেল তিনটার সময় ওই ছাত্রী শ্যালিকাকে কয়েক সহযোগী নিয়ে দুলাভাই আজিমপুর গ্রামের বাসিন্দা ছলেমান হাওলাদার কলাপাড়া পৌরশহর থেকে হোন্ডায় তুলে অপহরণ করে নেয়। ছাত্রী ইটবাড়িয়ার বাসা থেকে শহরে আসছিল। ইতোপুর্বে স্কুলে আসার পথে উত্যক্ত করা হতো। ওই ছাত্রীকে কুয়াকাটা সমুদ্র রিসোর্ট আবাসিক হোটেলের ১০১ নম্বর কক্ষে আটকে রাখা হয়। ১২ মে পর্যন্ত ওই হোটেলে আটকে একাধিকবার ধর্ষণ করে ধুলাভাই। ১৩ মে কুয়াকাটা থেকে ঢাকায় নিয়ে যায়। আবার ১৪ তারিখ কুয়াকাটায় ফেরে। ১৫ মে বুধবার সকালে কৌশলে পালিয়ে বাসায় আসে ওই ছাত্রী। কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, মূল আসামি ছলেমানকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
মুখোশ উন্মোচিত হোক         জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল         মাত্র সাড়ে ৩ বছরেই শূন্য অর্থনীতির দেশকে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু         বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে পরোক্ষ মদদ ছিল জিয়ার         শনাক্ত বিবেচনায় করোনায় মৃত্যু হার ১.৩২ শতাংশ         ’৭৫ পরবর্তী দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন জিয়া         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঁচ কর্মকর্তার নেতৃত্বে চলে পৈশাচিক নির্যাতন         আইনের ফাঁক-ফোকরে অধিকাংশই এখন জামিনে মুক্ত         কোভিড ভ্যাকসিন ॥ দেশে দেশে তোড়জোড়         প্রদীপের প্রতিহিংসার বলি সিনহা, আজ গণশুনানি         বঙ্গবন্ধুকে অস্বীকার করা দেশের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধকে অস্বীকার         জাতির পিতাকে মেনে নিয়েই সকলের রাজনীতি করা উচিত         বিচার বিভাগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করছে         বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী