রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কবি হেনরী স্বপনের জামিন

কবি হেনরী স্বপনের জামিন

অনলাইন রিপোর্টার ॥ বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হওয়া কবি হেনরী স্বপনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। তাঁকে গ্রেফতার করা হলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দা ও প্রতিবাদ করেন অনেকেই।

আজ বৃহস্পতিবার সকালে বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শামীম আহম্মেদ তাঁর জামিন মঞ্জুর করেন।

আদালতে কবি হেনরী স্বপনের পক্ষে আইনজীবী হিসেবে জেলা বারের সভাপতি সৈয়দ ওবায়েদুল্লাহ সাজু, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যালসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন। অ্যাডভোকেট সুভাশীষ ঘোষ বাপ্পি ও অ্যাডভোকেট সুভাস চন্দ্র দাস গণমাধ্যমকে তাঁর জামিনের তথ্য নিশ্চিত করেছেন।

তাঁরা জানান, বাদী বিবাদী পক্ষের উপস্থিতিতে এ জামিন মঞ্জুর করা হয়েছে। আগামী ধার্য তারিখ পর্যন্ত তাকে জামিন দিয়েছেন আদালত।

গত মঙ্গলবার হেনরী স্বপনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বরিশাল কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে গ্রেফতার করা হলে সর্বমহলে নিন্দা ও প্রতিবাদ সৃষ্টি হয়।

শীর্ষ সংবাদ:
বিভেদের ভাইরাসে জাতিকে বিভ্রান্ত করবেন না ॥ কাদের         ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ১৩ সদস্য আটক         করোনা ভাইরাস ॥ বিশ্বে মৃত্যুর সংখ্যা চার লাখ ছাড়াল         ইরানে বিধ্বস্ত ইউক্রেনের বিমানটির ব্লাকবক্স ‘অকেজ’         পশ্চিমবঙ্গে আম্ফানে ক্ষতি ১ লাখ ২ হাজার ৪৪২ কোটি রুপি         ইসরাইলে তৈরি স্মার্ট রাইফেল পরীক্ষা করা হচ্ছে সিরিয়ায়         মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬         আমেরিকায় বর্ণবাদী আন্দোলন উসকে দিচ্ছে চীন: পম্পেও         ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই যে দেশে         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি        
//--BID Records