মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

অনলা্ইন ডেস্ক ॥ ইংল্যান্ডের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজে ভালো করলে বিশ্বকাপ দলে জায়াগা পাওয়ার সুযোগ ছিলো; কিন্তু সেটাও সম্ভবত হচ্ছে না পাকিস্তানের পেসার মোহাম্মাদ আমিরের।

সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়েছে, দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি অসুস্থতার জন্য। এরই মধ্যে আজ জানা গেলে তৃতীয় ম্যাচেও খেলতে পারবেন না বামহাতি এই পেসার। তার শরীরে চিকেন পক্স দেখা দিয়েছে।

দ্বিতীয় ম্যাচে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছিল ভাইরাল ইনফেকশনের কারণে তাকে দলে রাখা হয়নি। সেটি চিকেন পক্স হতে পারে বলে সোমবার জানা গেছে। তেমনটা হলে এই সিরিজে আর খেলাই হবে না এই পেসারের। আর সেই তাহলে পূরণ হবে না বিশ্বকাপ স্বপ্ন।

আমিরকে বিশ্বকাপ দলে রাখার পক্ষে ওয়াসিম আকরাম, শোয়েব আখতার সহ খ্যাতিমান সাবেক তারকারা বারবারই বলে আসছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডও বলেছে, ইংল্যান্ড সিরিজে ভালো খেললে সুযোগ হবে বিশ্বকাপে খেলার। সিরিজে চোখে পড়ার মতো কিছু করতে পারলেই বিশ্বকাপ দলে ঢুকে যেতেন অভিজ্ঞতার জোরে। কিন্তু ভাগ্য হয়তো আমিরকে সেই সুযোগটা দেবে না। নইলে প্রথম ম্যাচে মাঠে নামলেও খেলা হয়নি বৃষ্টিতে। এরপর আবার চিকেন পক্স!

অনেক দিন ধরে ফর্মের বাইরে থাকলেও অভিজ্ঞতা আর সুইং করানোর ক্ষমতার কারণে আমিরকে বিশ্বকাপ দলে চাইছেন অনেকেই। ইংল্যান্ডের মাটিতে গত চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উদ্বোধনী স্পেলেই ভারতে বিধ্বস্ত করেছিলেন এই পেসার।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records