সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

অনলা্ইন ডেস্ক ॥ ইংল্যান্ডের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজে ভালো করলে বিশ্বকাপ দলে জায়াগা পাওয়ার সুযোগ ছিলো; কিন্তু সেটাও সম্ভবত হচ্ছে না পাকিস্তানের পেসার মোহাম্মাদ আমিরের।

সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়েছে, দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি অসুস্থতার জন্য। এরই মধ্যে আজ জানা গেলে তৃতীয় ম্যাচেও খেলতে পারবেন না বামহাতি এই পেসার। তার শরীরে চিকেন পক্স দেখা দিয়েছে।

দ্বিতীয় ম্যাচে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছিল ভাইরাল ইনফেকশনের কারণে তাকে দলে রাখা হয়নি। সেটি চিকেন পক্স হতে পারে বলে সোমবার জানা গেছে। তেমনটা হলে এই সিরিজে আর খেলাই হবে না এই পেসারের। আর সেই তাহলে পূরণ হবে না বিশ্বকাপ স্বপ্ন।

আমিরকে বিশ্বকাপ দলে রাখার পক্ষে ওয়াসিম আকরাম, শোয়েব আখতার সহ খ্যাতিমান সাবেক তারকারা বারবারই বলে আসছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডও বলেছে, ইংল্যান্ড সিরিজে ভালো খেললে সুযোগ হবে বিশ্বকাপে খেলার। সিরিজে চোখে পড়ার মতো কিছু করতে পারলেই বিশ্বকাপ দলে ঢুকে যেতেন অভিজ্ঞতার জোরে। কিন্তু ভাগ্য হয়তো আমিরকে সেই সুযোগটা দেবে না। নইলে প্রথম ম্যাচে মাঠে নামলেও খেলা হয়নি বৃষ্টিতে। এরপর আবার চিকেন পক্স!

অনেক দিন ধরে ফর্মের বাইরে থাকলেও অভিজ্ঞতা আর সুইং করানোর ক্ষমতার কারণে আমিরকে বিশ্বকাপ দলে চাইছেন অনেকেই। ইংল্যান্ডের মাটিতে গত চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উদ্বোধনী স্পেলেই ভারতে বিধ্বস্ত করেছিলেন এই পেসার।

শীর্ষ সংবাদ:
ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী         কোতোয়ালির ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা         করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই ॥ কাদের         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         এবার করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীরও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮        
//--BID Records