শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

অনলা্ইন ডেস্ক ॥ ইংল্যান্ডের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজে ভালো করলে বিশ্বকাপ দলে জায়াগা পাওয়ার সুযোগ ছিলো; কিন্তু সেটাও সম্ভবত হচ্ছে না পাকিস্তানের পেসার মোহাম্মাদ আমিরের।

সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়েছে, দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি অসুস্থতার জন্য। এরই মধ্যে আজ জানা গেলে তৃতীয় ম্যাচেও খেলতে পারবেন না বামহাতি এই পেসার। তার শরীরে চিকেন পক্স দেখা দিয়েছে।

দ্বিতীয় ম্যাচে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছিল ভাইরাল ইনফেকশনের কারণে তাকে দলে রাখা হয়নি। সেটি চিকেন পক্স হতে পারে বলে সোমবার জানা গেছে। তেমনটা হলে এই সিরিজে আর খেলাই হবে না এই পেসারের। আর সেই তাহলে পূরণ হবে না বিশ্বকাপ স্বপ্ন।

আমিরকে বিশ্বকাপ দলে রাখার পক্ষে ওয়াসিম আকরাম, শোয়েব আখতার সহ খ্যাতিমান সাবেক তারকারা বারবারই বলে আসছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডও বলেছে, ইংল্যান্ড সিরিজে ভালো খেললে সুযোগ হবে বিশ্বকাপে খেলার। সিরিজে চোখে পড়ার মতো কিছু করতে পারলেই বিশ্বকাপ দলে ঢুকে যেতেন অভিজ্ঞতার জোরে। কিন্তু ভাগ্য হয়তো আমিরকে সেই সুযোগটা দেবে না। নইলে প্রথম ম্যাচে মাঠে নামলেও খেলা হয়নি বৃষ্টিতে। এরপর আবার চিকেন পক্স!

অনেক দিন ধরে ফর্মের বাইরে থাকলেও অভিজ্ঞতা আর সুইং করানোর ক্ষমতার কারণে আমিরকে বিশ্বকাপ দলে চাইছেন অনেকেই। ইংল্যান্ডের মাটিতে গত চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উদ্বোধনী স্পেলেই ভারতে বিধ্বস্ত করেছিলেন এই পেসার।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records