বুধবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিকল হেলিকপ্টার মেরামতে নিজেই হাত লাগালেন রাহুল

ভারতীয় কংগ্রেস প্রধান রাহুল গান্ধী বরাবরই সাদাসিধে জীবন যাপন করতে পছন্দ করেন। এ কথার ফের প্রমাণ মিলল। সম্প্রতি নির্বাচনী জনসভায় যাওয়ার আগে তার বিকল হয়ে যাওয়া হেলিকপ্টার নিজেই মেরামত করতে মাটিতে শুয়ে পড়লেন তিনি। এর আগেও বহুবার রাহুলের ব্যবহৃত হেলিকপ্টার বিকল হয়েছে। তবে এবার প্রথম তার বিকল হেলিকপ্টার সারানোর কাজে হাত লাগালেন রাহুল। খবর ওয়েবসাইটের।

কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলছেন, ‘আমার তো আর রাজ পরিবারে জন্ম হয়নি!’ কখনও আবার প্রিয়াঙ্কাকে প্রিন্সেস বলছে বিজেপি। অভিজাত পরিবারে বিলাসবহুল জীবন কাটিয়ে গান্ধীরা মানুষের জন্য কাজ করতে পারবে না, এমনই দাবি গেরুয়া শিবিরের। তবে রাহুলও সেই ইমেজ ভাঙ্গতে বদ্ধপরিকর। এবার একটি ছবি পোস্ট করে তিনি দেখালেন যে নিজের হেলিকপ্টার নিজেই সারানোর কাজে হাত লাগিয়েছেন। ঘটনাটি সম্প্রতি ঘটেছে হিমাচল প্রদেশের উনাতে। ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে পড়ে হেলিকপ্টার সারানোর কাজ করছেন রাহুল। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে অনেকের প্রশংসা পেয়েছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘টিম ওয়ার্ক মানে হল সবাই হাত লাগানো। উনাতে আমার হেলিকপ্টারে একটা সমস্যা হয়েছিল। আমরা সঙ্গে সঙ্গে সেটা ঠিক করে ফেলেছি। যদিও খুব বেশি কিছু হয়নি।’ আগামী ১৯ মে ভোট হবে হিমাচল প্রদেশে। তার আগে প্রচার সারতে যাচ্ছিলেন তিনি। এর আগে সভায় যাওয়ার পথে ইঞ্জিন বিকল হয়ে যায় রাহুল গান্ধীর হেলিকপ্টারের। বিহারে সভা করতে যাচ্ছিলেন তিনি। তার আগেই বিকল হয়ে যায় তার ইঞ্জিন।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার