সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিকল হেলিকপ্টার মেরামতে নিজেই হাত লাগালেন রাহুল

ভারতীয় কংগ্রেস প্রধান রাহুল গান্ধী বরাবরই সাদাসিধে জীবন যাপন করতে পছন্দ করেন। এ কথার ফের প্রমাণ মিলল। সম্প্রতি নির্বাচনী জনসভায় যাওয়ার আগে তার বিকল হয়ে যাওয়া হেলিকপ্টার নিজেই মেরামত করতে মাটিতে শুয়ে পড়লেন তিনি। এর আগেও বহুবার রাহুলের ব্যবহৃত হেলিকপ্টার বিকল হয়েছে। তবে এবার প্রথম তার বিকল হেলিকপ্টার সারানোর কাজে হাত লাগালেন রাহুল। খবর ওয়েবসাইটের।

কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলছেন, ‘আমার তো আর রাজ পরিবারে জন্ম হয়নি!’ কখনও আবার প্রিয়াঙ্কাকে প্রিন্সেস বলছে বিজেপি। অভিজাত পরিবারে বিলাসবহুল জীবন কাটিয়ে গান্ধীরা মানুষের জন্য কাজ করতে পারবে না, এমনই দাবি গেরুয়া শিবিরের। তবে রাহুলও সেই ইমেজ ভাঙ্গতে বদ্ধপরিকর। এবার একটি ছবি পোস্ট করে তিনি দেখালেন যে নিজের হেলিকপ্টার নিজেই সারানোর কাজে হাত লাগিয়েছেন। ঘটনাটি সম্প্রতি ঘটেছে হিমাচল প্রদেশের উনাতে। ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে পড়ে হেলিকপ্টার সারানোর কাজ করছেন রাহুল। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে অনেকের প্রশংসা পেয়েছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘টিম ওয়ার্ক মানে হল সবাই হাত লাগানো। উনাতে আমার হেলিকপ্টারে একটা সমস্যা হয়েছিল। আমরা সঙ্গে সঙ্গে সেটা ঠিক করে ফেলেছি। যদিও খুব বেশি কিছু হয়নি।’ আগামী ১৯ মে ভোট হবে হিমাচল প্রদেশে। তার আগে প্রচার সারতে যাচ্ছিলেন তিনি। এর আগে সভায় যাওয়ার পথে ইঞ্জিন বিকল হয়ে যায় রাহুল গান্ধীর হেলিকপ্টারের। বিহারে সভা করতে যাচ্ছিলেন তিনি। তার আগেই বিকল হয়ে যায় তার ইঞ্জিন।

শীর্ষ সংবাদ:
নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো