বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোদিকে এক শ’ বার কান ধরে উঠবস করতে হবে ॥ মমতা

ভারতের চলমান লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মধ্যকার বচসা বৃহস্পতিবার তুঙ্গে ওঠে। এদিন মমতা পশ্চিমবঙ্গের বাকুড়ার জনসভায় মোদিকে পাক্কা এক শ’ বার কান ধরে উঠবস করার দাবি তুললেন। ওই দিন সকালের দিকে পুরুলিয়ার এক সভায় মোদি বলেছিলেন, তৃণমূলের নেতারা কয়লা মাফিয়া। দিদি এসব মাফিয়াকে মনোনয়ন দিয়েছেন। এ কথার অল্প সময়ের মধ্যে বাকুড়ার সভায় মমতা বলেন, তৃণমূলের কোনও প্রার্থী কয়লা মাফিয়া, এটা প্রমাণ করতে পারলে দলের ৪২ প্রার্থীকেই তিনি প্রত্যাহার করে নেবেন। একই সঙ্গে মমতার হুঁশিয়ারি, যদি প্রমাণ না হয়, আপনাকে সবার সামনে এক শ’ বার কান ধরে উঠবস করতে হবে। খবর আনন্দবাজার অনলাইনের।

প্রধানমন্ত্রীর উদ্দেশে মমতার পাল্টা প্রশ্ন, কয়লামন্ত্রক কার অধীনে? কেন্দ্রের। এ রাজ্যের কয়লা খনিগুলো সিআইএসএফ পাহারা দেয়। রাজ্য পুলিশ পাহারা দেয় না। নরেন্দ্র মোদি আপনার পুলিশ, আপনার দফতর পাহারা দেয়। আপনার ক্যাডাররা লুটপাট করে খায়। আর বলছেন তৃণমূলের লোক মাফিয়া! বিজেপিকে পাল্টা আক্রমণ করে মোদিকে মমতার হুঁশিয়ারি, ‘কয়লা দুর্নীতিতে আপনার লোকেরা যুক্ত আছে। ফাইলটা খুলব নাকি?

শীর্ষ সংবাদ:
‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         ৯ দফা দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়