শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটনের ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’

অর্থনৈতিক রিপোর্টার ॥ আসছে বিশ্বকাপ। ক্রিকেট উন্মাদনায় মেতে উঠতে উন্মুখ পুরো দেশ। ঘরে বসেই বাংলাদেশের খেলা দেখতে এখনই টিভি কিনতে ছুটছেন ক্রিকেটপ্রেমীরা। এ উপলক্ষে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক অফার ঘোষণা করল দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এর আওতায় ওয়ালটনের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভিতে ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে শুরু হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ- ২০১৯। বিশ্বকাপের আগে শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। বিশ্বকাপের মাঝেই আসছে খুশির ঈদ। রোজা, ঈদ এবং বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের বিশেষ কিছু দিতেই এ অফার ঘোষণা করেছে ওয়ালটন। ১ মে থেকে শুরু হওয়া এ সুযোগ থাকবে বিশ্বকাপ পর্যন্ত। মঙ্গলবার রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এসব কথা জানান কর্মকর্তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা, এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, আরিফুল আম্বিয়া এবং টেলিভিশন বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন। এতে জানানো হয়, দেশের যে কোন ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ফিরতি মেসেজে ক্রেতারা নির্দিষ্ট মডেলের টিভিতে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ