মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আ.লীগ চাচ্ছে কারাগারেই খালেদা জিয়ার মৃত্যু হোক ॥ ফখরুল

আ.লীগ চাচ্ছে কারাগারেই খালেদা জিয়ার মৃত্যু হোক ॥ ফখরুল

অনলাইন রিপোর্টার ॥ অসুস্থ খালেদা জিয়াকে উদ্দেশ্যমূলকভাবে কারাগারে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আওয়ামী লীগ চাচ্ছে কারাগারের অন্ধকার প্রকোষ্টে তার মৃত্যু হোক। সে জন্য তার সঠিক চিকিৎসাও দেয়া হচ্ছে না।

রবিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজের(একাংশ) বার্ষিক সাধারণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ফ্যাসিবাদী এই সরকারের সময়ে সাংবাদিকদের অনেকেই নির্যাতিত হয়েছেন। অনেকে চাকরিচ্যুত হয়ে মানবেতন জীবন কাটাচ্ছেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্রের জন্য, সংবাদমাধ্যমের স্বাধীনতার আমরা ১৯৭২ সাল থেকে সংগ্রাম করে আসছি। এই সংগ্রামে সাংবাদিকদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে।অনেক নির্যাতনের শিকার হতে হয়েছে। এই সময়ে এসে সাংবাদিকদের ওপর খড়গ আরও বেড়েছে, নিপীড়ন আরও বৃদ্ধি পেয়েছে।

বিএনপির মহাসচিব বলেন, যারা সংবাদমাধ্যমের স্বাধীনতা ধ্বংস করে একটি গণতন্ত্রহীন রাষ্ট্র ত্বরান্বিত করতে চায়, তারা কতটা ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী সেটি ভাববার সময় এসেছে।

তিনি বলেন, আমরা যারা রাজনীতি করছি তারা আরাম আয়েশে আছি এটি যারা মনে করছেন তারা ভুল করছেন।আমাদেরও ত্যাগ আছে।

বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান সাংবাদিক নেতা শওকত মাহমুদ, এম আবদুল্লাহ কবি আবদুল হাই শিকদার প্রমুখ বক্তৃতা করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১২৬১৮৭৩
আক্রান্ত
৩৫০৬২১
সুস্থ
২২৮৪৫৮১৬
সুস্থ
২৫৮৭১৭
শীর্ষ সংবাদ:
বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ         স্বাস্থ্যের সেই গাড়িচালক আব্দুল মালেক বরখাস্ত         করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         বিজিবির ১৯১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল স্থগিত