বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড়ির মালিকের সাত দিনের রিমান্ডের আবেদন

  • রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৩ এপ্রিল ॥ রূপগঞ্জে একটি তিনতলা বিল্ডিং বাড়িতে বিকট শব্দে তিতাস গ্যাস বিস্ফোরণে হতাহতের ঘটনায় পুলিশ ও তিতাস গ্যাস কোম্পানির পক্ষ থেকে পৃথক মামলা দায়ের করা হয়েছে। বাড়ির মালিক রাবেয়া আক্তার মিলিকে আসামি করে মামলা দুটি করা হয়।

৩০৪/৩৩৮ পেনাল কোড ১৮৬০ অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে অবহেলা ও যেনতেনভাবে ব্যবহারের ফলে গ্যাস বিস্ফোরিত হয়ে মৃত্যুর ঘটনা ও গুরুতর জখমের অপরাধে পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক রোকনুজ্জামান।

১২ (১) ২০১০ সালের বাংলাদেশ গ্যাস আইন, অবৈধভাবে গ্যাসলাইন স্থাপন করে গ্যাস চুরি করার অপরাধে তিতাস গ্যাস কোম্পানির পক্ষ থেকে মামলা করেন তিতাস গ্যাস কোম্পানির আবিবি সোনারগাঁও (জোবিঅ-সোনারগাঁও) এর উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মিজবাহ উর রহমান।

এর আগে, গত (২২ এপ্রিল) ভোর সোয়া ৩টার দিকে উপজেলার সাওঘাট এলাকায় তিতাস গ্যাস বিস্ফোরিত হয়ে তিন পোশাক কারখানার শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয় জন। এদিকে, দুই মামলার আসামি রাবেয়া আক্তার মিলিকে গ্রেফতারের পর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজিম উদ্দিন আহাম্মেদ বলেন, মামলাটির তদন্ত নিয়ে আমি এগুচ্ছি। হয়তো এ ঘটনাকে কেন্দ্র করে আরও কিছু তথ্য বেরিয়ে আসতে পারে। সময় সাপেক্ষে তা প্রকাশ করা হবে।

শীর্ষ সংবাদ:
এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব