বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৫ মার্চ ॥ স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার পলাতক এক আসামিকে যাবজ্জীবন কারাদ- ও এক লাখ টাকা জারিমানার আদেশ দিয়েছে আদালত। সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মোঃ মশিয়ার রহমান আসামির অনুপস্থিতিতে এই রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খালেক সরদারের পুত্র রাকিব ওরফে রকিবুল (২৪)। সে জামিন নেয়ার পর থেকে পলাতক রয়েছে। উল্লেখ্য, ২০১৬ সালের ১ জানুয়ারি সকাল ১০টায় দৌলতপুর বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাওয়ার সময় রাস্তা থেকে আসামি রাকিব তার দ্ইু সহযোগীসহ ওই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মজনুর রহমান বাদী হয়ে ২৫ জানুয়ারি দৌলতপুর থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্ত শেষে একই বছরের ১৫ সেপ্টেম্বর আসামি রাকিবের বিরুদ্ধে অপরহণ ও ধর্ষণের অভিযোগে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ।

দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শেষে আসামির বিরুদ্ধে অনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় দুইটি ধারায় যথাক্রমে অপহরণের দায়ে ১৪ বছর কারাদ-সহ ৫০ হাজার টাকা এবং ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদ-সহ ৫০ হাজার টাকা জরিমানা আদেশ দেন বিজ্ঞ আদালত।

শীর্ষ সংবাদ:
কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে