শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৫ মার্চ ॥ স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার পলাতক এক আসামিকে যাবজ্জীবন কারাদ- ও এক লাখ টাকা জারিমানার আদেশ দিয়েছে আদালত। সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মোঃ মশিয়ার রহমান আসামির অনুপস্থিতিতে এই রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খালেক সরদারের পুত্র রাকিব ওরফে রকিবুল (২৪)। সে জামিন নেয়ার পর থেকে পলাতক রয়েছে। উল্লেখ্য, ২০১৬ সালের ১ জানুয়ারি সকাল ১০টায় দৌলতপুর বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাওয়ার সময় রাস্তা থেকে আসামি রাকিব তার দ্ইু সহযোগীসহ ওই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মজনুর রহমান বাদী হয়ে ২৫ জানুয়ারি দৌলতপুর থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্ত শেষে একই বছরের ১৫ সেপ্টেম্বর আসামি রাকিবের বিরুদ্ধে অপরহণ ও ধর্ষণের অভিযোগে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ।

দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শেষে আসামির বিরুদ্ধে অনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় দুইটি ধারায় যথাক্রমে অপহরণের দায়ে ১৪ বছর কারাদ-সহ ৫০ হাজার টাকা এবং ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদ-সহ ৫০ হাজার টাকা জরিমানা আদেশ দেন বিজ্ঞ আদালত।

শীর্ষ সংবাদ:
সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২