শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনন্দবাজার পত্রিকায় বাংলাদেশের ৩ ক্রিকেটারের বিয়ের খবর

আনন্দবাজার পত্রিকায় বাংলাদেশের ৩ ক্রিকেটারের বিয়ের খবর

অনলাইন ডেস্ক ॥ আতঙ্কের নিউজিল্যান্ড সফর থেকে কোনও রকমে বেঁচে ফিরেছেন বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা। দেশে ফিরে এসেই বিয়ের পিঁড়িতে বসলেন সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ এবং মুস্তাফিজুর রহমান। জেনে নিন, তাঁদের বিয়ের অ্যালবাম।শুক্রবার নতুন জীবন শুরু করেছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। মামাতো বোন সামিয়া পরভিন শিমুর সঙ্গে বিয়ে হয় বাঁ হাতি এই ‘কাটার মাস্টারের’। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী শিমু। ছেলের জন্য তাঁকে পছন্দ করেছেন মুস্তাফিজের মা মাহমুদা খাতুন। বিশ্বকাপের পর দিন ক্ষণ স্থির করে বড় অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছেন মুস্তাফিজ। ঢাকার সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, ক্রিকেটার, কর্মকর্তা, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। বিয়ের অনুষ্ঠান ছিল ঘরোয়া। কাছের ক’জন বন্ধু, পরিবারের সদস্য আর মামার বাড়ির আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। বিকেল সওয়া তিনটেয় সাতক্ষীরার হাদিপুর গ্রামে কনের বাড়িতে ৫ লক্ষ ১ টাকা দেনমোহরে বিয়ে হয়।

বৃহস্পতিবার ২১ মার্চ মেহেদি হাসান মিরাজের বাগদান হয়েছে। পাত্রীর নাম রাবেয়া আখতার প্রীতি। খুলনার সরকারি বিএল কলেজের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী তিনি। দীর্ঘ দিন ধরে সম্পর্ক ছিল তাঁদের। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে বাগদান অনুষ্ঠান হয়। বিশ্বকাপের পরে অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছেন মেহেদি।

বিতর্ক দূরে সরিয়ে রেখে নতুন ইনিংস সাব্বির রহমানের। পাত্রী অর্পা উচ্চমাধ্যমিকের ছাত্রী। কেরিয়ারে স্থিতিশীলতা আনার জন্যই অনেকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন সাব্বিরকে। সেই মতোই বিয়ে সেরে ফেলেন তিনি। গত মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করেন। ঢাকা প্রিমিয়ার লিগে নিয়মিত রান পাচ্ছেন।

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়