মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চীনে জনতার ওপর চালিয়ে দেওয়া হলো গাড়ি, নিহত ৭

চীনে জনতার ওপর চালিয়ে দেওয়া হলো গাড়ি, নিহত ৭

অনলাইন ডেস্ক ॥ চীনের হাবেই প্রদেশের জাওয়াং শহরে জনতার ওপর গাড়ি চালিয়ে দেওয়া হয়েছে। এতে সাত জন নিহত এবং সাত জন আহত হয়েছেন। তবে পুলিশের গুলিতে গাড়িটির চালকেরও মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোর ৬টার দিকে তাইপিং কাউন্টির ওই শহরে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে গাড়িটির চালককে গুলি করে। এতে তার মৃত্যু হয়। এখন পুরো ঘটনাটির তদন্ত চলছে।

গত কয়েক মাসে চীনের বিভিন্ন এলাকায় এ ধরনের ঘটনা ঘটে আসছে।

গত সেপ্টেম্বরে হুনান প্রদেশের হেংডং শহরে একটি চত্বরে পথচারীদের উপর গাড়ি উঠিয়ে দেওয়া হলে ১১ জন নিহত এবং কয়েক ডজন লোক আহত হন। তারপর নভেম্বরে লিয়াওনিং প্রদেশের একটি প্রাথমিক স্কুলের সামনে শিশুরা রাস্তা পার হওয়া সময় তাদের উপর গাড়ি উঠিয়ে দেওয়া হলে ৫ জন নিহত এবং প্রায় ১৯ জন আহত হয়।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records