মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলোচিত খবর

  • সম্প্রতি আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

পিয়াল হাসানের ‘জন্মদাত্রী’

শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী পিয়াল হাসান। অসংখ্য জনপ্রিয় গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন। সম্প্রতি ‘জন্মদাত্রী’ নামে একটি নাটকের গানে তিনি কণ্ঠ দিয়েছেন। যে নাটকটি নির্মিত হয়েছে সন্তানের প্রতি মায়ের ভালবাসা আর মায়ের প্রতি সন্তানের অবহেলার বিষয়বস্তু নিয়ে। ৯০ এর দশকের জনপ্রিয় এ কণ্ঠশিল্পীর ‘জন্মদাত্রী’ গানটি লিখেছেন সৈয়দ দুলাল। গানটির সুর ও সঙ্গীতায়োজনে শিশির। এদিকে মোসাব্বের হোসেন মুইদের গল্প অবলম্বনে এই নাটকটি নির্মাণ করেছেন আহমেদ জিহাদ। গানটিতে দেখা যাবে, একজন ছেলে বিয়ের আগে মায়ের প্রতি কতটা যত্নশীল আর বিয়ের পর কতটা নির্মম। বউয়ের কথায় মা কে বৃদ্ধাশ্রমে রেখে আসা একটি ছেলের নির্মমতা উঠে আসবে এই গল্পে। অভিনয়ে শিল্পী সরকার, সাদমান প্রত্যয়, নুসরাত জাহান নিপা ও আরও অনেকে। নাটকের গানটি প্রসঙ্গে সঙ্গীতশিল্পী পিয়াল হাসান দারুণ সন্তুষ্ট। তিনি বলেন, ‘জন্মদাত্রী একটি অন্য স্বাদের গান। ভক্তরা গানটিতে ইমোশনাল একটি এটাচমেন্ট খুঁজে পাবেন। মিউজিক ভিডিওটি নির্মাতা অনেক যতœ দিয়ে তৈরি করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণে সক্ষম হবে।’ ইতোমধ্যেই জন্মদাত্রী গানটি পিয়াল হাসানের ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে। কিছুদিন পরেই দর্শকদের জন্য উন্মুক্ত করা হবে পুরো নাটকটি।

নিজের বেডরুমের কথা ফাঁস করলেন...

বলিউডের বেশ আলোচিত নায়িকা দীপিকা পাড়–কোন। রনবীরের সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে বেশ আলোচনা ছিল মিডিয়া পাড়ায়। তবে এবার নতুন আলোচনার সৃষ্টি হয়েছে নিজের বেড রুমের কথা ফাঁস করায়। রণবীর সিং এবং দীপিকা তাঁদের দাম্পত্য জীবনের অনেক কথাই অকপটে স্বীকার করেছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন এই সুপারস্টার দম্পতি। একজন দীপিকাকে প্রশ্ন করেন বিয়ের পর তাঁর জীবন বদলের কথা। জবাবে এই সুন্দরী অভিনেত্রী তাঁর ‘বেডরুমের রহস্য ফাঁস’ করেন।

দীপিকা বলেন, রণবীর অনেকটা সময় নিয়ে গোসল করে। টয়লেটে অনেক সময় কাটায়। এরপর তিনি আরও গভীরে কথা টেনে নিয়ে বলেন, সে নাকি বিছানায়ও বেশি সময় কাটান। অবশ্য এ কথাটা শুনে বিব্রতবোধ করেন রণবীর, কথাটা শুনে বেশ হকচকিয়ে ওঠেন রণবীর। অবশ্য পরে কথা কাটিয়ে নেন দীপিকা। বলেন, তিনি শুতে আসেন অনেক দেরি করে।

জেলে যেতে হচ্ছে!

বলি জগতের আবেদনময়ী নায়িকা সোনাক্ষী সিনহা। রূপ, জৌলুস কী নেই তার মধ্যে। জনপ্রিয় এ অভিনেত্রীর নামে করা হলো এফআইআর। শুধু তিনি একা নন সঙ্গে আছে আরও চারজন। বিষয়টি নিয়ে ভারতের মুব্বাইয়ের মোরাদাবাদের ডিএসপি গজরাজ সিং জানান, সোনাক্ষীর বিরুদ্ধে অভিযোগের সত্যতার প্রমাণ তারা পেয়েছেন।

সোনাক্ষীর বিরুদ্ধে অভিযোগ ছিল, গত বছর ৩০ সেপ্টেম্বর দিল্লিতে একটি শোয়ে অংশগ্রহণ করার কথা ছিল সোনাক্ষীর। ৩৭ লাখ টাকা অগ্রিমও নিয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে তিনি আর সেই শো তে অংশ নেননি। সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন ঐ অনুষ্ঠানের উদ্যোক্তা। তিনি বলেন, আমি তাকে বারবার বুঝিয়ে ছিলাম। বার বার বলছিলাম আমি বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়ব। কিন্তু উনি পারফর্ম করতে রাজি হননি। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে সোনাক্ষী এবং অন্য চারজনের বিরুদ্ধে আনা অভিযোগ সত্য। লেনদেনের প্রমাণ ব্যাংকের নথি থেকে পাওয়া গেছে।

বাজে অভিনেতা অভিনেত্রী!

পুরো বিশ্ব যখন তাকিয়ে অস্কারের দিকে তখন হয়তো অনেকেই ভুলে গেছেন গোল্ডেন রাম্পবেরি এ্যাওয়ার্ডের কথা। যাকে কিনা রেজ্জি এ্যাওয়ার্ড হিসাবে ও ডাকা হয়। প্রতিবছর চমৎকার কাজের জন্য যেখানে অস্কার দেওয়া হয় সেখানে সবচেয়ে বাজে কাজের জন্য দেওয়া হয় রেজ্জি এ্যাওয়ার্ড। চলতি বছরে হলিউডে সবচেয়ে বাজে কাজের জন্য এ পুরস্কারে ভূষিত হোন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং মেলিসা ম্যাকার্থি। ছবিতে নয় ডোনাল্ড ট্রাম্পকে গত বছর দেখা গিয়েছিল তথ্যচিত্র ডেথ অবআ নেশন এ্যান্ড ফারেনহাইট ১১/৯- এ। আর এতেই বাজে ভাবে তিনি উপস্থাপিত হন বলে এ পুরস্কার তাকে দেয়া হয়। আর মেলিসা ‘দ্য হ্যাপি টাইম মার্ডারস‘ এবং ‘দ্য লাইফ অব দ্য পার্টি’ জন্য রেজ্জি এ্যাওয়ার্ড পান। বাজে সিনেমার জন্য চলতি বছর এ্যাওয়ার্ড পেয়েছে হোমস এ্যান্ড ওয়াটসন ছবিটি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ