বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে সিমলা এখন মুম্বইয়ে

যে কারণে সিমলা এখন মুম্বইয়ে

অনলাইন ডেস্ক ॥ চিত্রনায়িকা সিমলা বর্তমানে ভারতের মুম্বইয়ে রয়েছেন। সেখানে হিন্দি ছবিতে অভিনয় করছেন তিনি। এদিকে রবিবার চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমেদের নামের সঙ্গে চলে আসে সিমলার নাম। কারণ, সিমলা নিহত পলাশ আহমেদ (মাহি বি জাহান)-এর দ্বিতীয় স্ত্রী ছিলেন। ছিলেন বলা হচ্ছে কারণ সিমলা জানান, বিয়ে হলেও নানান কারণে চার মাস আগেই ডিভোর্স হয়ে গেছে তাদের। মুঠোফোনে গতকাল সকালে সিমলা মানবজমিনকে জানান, বর্তমানে তিনি ভারতের মুম্বইয়ে আছেন। সেখানে সমপ্রতি একটি ছবির কাজ শেষ করেছেন। তিনি এ সময় আরো বলেন, আমি অনেকদিন ধরেই বাংলাদেশে নেই।

আমি এখন ভারতের মুম্বইয়ে মিরা রোডে আছি। এখানে কলকাতার নির্মাতা অর্পণ রায় চৌধুরীর হিন্দি একটি ছবিতে কাজ করলাম। শুটিং শেষ করেছি। ছবির নাম আপাতত ‘সফর’ রাখা হয়েছে। তবে নাম পরিবর্তন হতে পারে। ভারতের কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান কিংস এন্টারপ্রাইজের ব্যানারে এ ছবিটি তৈরি হয়েছে। এ কাজটি নিয়ে এতদিন ব্যস্ত ছিলাম। কাজটি নিয়ে আমি আশাবাদী। মূলত এ ছবির কাজসহ আরো কিছু নতুন কাজের জন্যই মুম্বইয়ে আছি আমি। প্রয়োজন হলে ঢাকায় আসব, তবে এমনিতে এখন আসার পরিকল্পনা নেই। চট্টগ্রামে সম্প্রতি বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমেদের সঙ্গে তার বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে সিমলা বলেন, তার সঙ্গে আমার বিয়ে হয়েছিল। কিন্তু ডিভোর্সও হয়ে গেছে আমাদের। গত বছরের ৬ই নভেম্বর ডিভোর্স দিয়ে নভেম্বরের ১৫ তারিখ ভারতের মুম্বইয়ে চলে আসি আমি। এদিকে সিমলা আরো জানান, গত বছরের ৩ মার্চ বিয়ে করেন তারা। ডিভোর্স দেয়ার পর চার মাস পার হয়ে গেছে। বয়সে নিজের চেয়ে বেশ কয়েক বছরের ছোট পলাশকে বিয়ের কয়েক মাসের মাথায় তালাকের সিদ্ধান্ত নেন সিমলা। ক্যারিয়ারের শুরুটা বেশ ভালোই ছিল এ নায়িকার। ১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। প্রথম ছবিতেই অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পরে ‘পাগলা ঘণ্টা’, ‘গঙ্গাযাত্রা’, ‘রূপ গাওয়াল’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেন। এরপর কিছুদিন বিরতি দেন অভিনয়ে। এরপর গত দু’বছর আগে কাজ শুরু করেন আবার। বর্তমানে ঢালিউডে তার অভিনীত ‘প্রেমকাহন’ ও ‘নাইওর’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

শীর্ষ সংবাদ:
এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী