বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে সিমলা এখন মুম্বইয়ে

যে কারণে সিমলা এখন মুম্বইয়ে

অনলাইন ডেস্ক ॥ চিত্রনায়িকা সিমলা বর্তমানে ভারতের মুম্বইয়ে রয়েছেন। সেখানে হিন্দি ছবিতে অভিনয় করছেন তিনি। এদিকে রবিবার চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমেদের নামের সঙ্গে চলে আসে সিমলার নাম। কারণ, সিমলা নিহত পলাশ আহমেদ (মাহি বি জাহান)-এর দ্বিতীয় স্ত্রী ছিলেন। ছিলেন বলা হচ্ছে কারণ সিমলা জানান, বিয়ে হলেও নানান কারণে চার মাস আগেই ডিভোর্স হয়ে গেছে তাদের। মুঠোফোনে গতকাল সকালে সিমলা মানবজমিনকে জানান, বর্তমানে তিনি ভারতের মুম্বইয়ে আছেন। সেখানে সমপ্রতি একটি ছবির কাজ শেষ করেছেন। তিনি এ সময় আরো বলেন, আমি অনেকদিন ধরেই বাংলাদেশে নেই।

আমি এখন ভারতের মুম্বইয়ে মিরা রোডে আছি। এখানে কলকাতার নির্মাতা অর্পণ রায় চৌধুরীর হিন্দি একটি ছবিতে কাজ করলাম। শুটিং শেষ করেছি। ছবির নাম আপাতত ‘সফর’ রাখা হয়েছে। তবে নাম পরিবর্তন হতে পারে। ভারতের কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান কিংস এন্টারপ্রাইজের ব্যানারে এ ছবিটি তৈরি হয়েছে। এ কাজটি নিয়ে এতদিন ব্যস্ত ছিলাম। কাজটি নিয়ে আমি আশাবাদী। মূলত এ ছবির কাজসহ আরো কিছু নতুন কাজের জন্যই মুম্বইয়ে আছি আমি। প্রয়োজন হলে ঢাকায় আসব, তবে এমনিতে এখন আসার পরিকল্পনা নেই। চট্টগ্রামে সম্প্রতি বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমেদের সঙ্গে তার বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে সিমলা বলেন, তার সঙ্গে আমার বিয়ে হয়েছিল। কিন্তু ডিভোর্সও হয়ে গেছে আমাদের। গত বছরের ৬ই নভেম্বর ডিভোর্স দিয়ে নভেম্বরের ১৫ তারিখ ভারতের মুম্বইয়ে চলে আসি আমি। এদিকে সিমলা আরো জানান, গত বছরের ৩ মার্চ বিয়ে করেন তারা। ডিভোর্স দেয়ার পর চার মাস পার হয়ে গেছে। বয়সে নিজের চেয়ে বেশ কয়েক বছরের ছোট পলাশকে বিয়ের কয়েক মাসের মাথায় তালাকের সিদ্ধান্ত নেন সিমলা। ক্যারিয়ারের শুরুটা বেশ ভালোই ছিল এ নায়িকার। ১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। প্রথম ছবিতেই অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পরে ‘পাগলা ঘণ্টা’, ‘গঙ্গাযাত্রা’, ‘রূপ গাওয়াল’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেন। এরপর কিছুদিন বিরতি দেন অভিনয়ে। এরপর গত দু’বছর আগে কাজ শুরু করেন আবার। বর্তমানে ঢালিউডে তার অভিনীত ‘প্রেমকাহন’ ও ‘নাইওর’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা