শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতের ১৫০ প্রেক্ষাগৃহে বাংলাদেশের মেঘলা

বাংলাদেশের মেঘলা এবার মূল নায়িকা হয়ে চমক দেখাবেন ভারতের দক্ষিণী ছবিতে। তেলেগু ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। ‘সাকালা কালা ভাল্লাবুডু’ নামের ছবিটিতে মেঘলার বিপরীতে অভিনয় করেছেন তেলেগু ছবির পরিচিত মুখ তানিস্ক রেড্ডি। শিবা গণেশ পরিচালিত এবং ইউভেন টুরিস্ট টকিং এ্যান্ড সিমভা প্রযোজিত ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে আগেই। তার অভিনীত তেলেগু সিনেমা ‘সাকালা কালা ভাল্লাবুডু’ মুক্তি পাচ্ছে ১ ফেব্রুয়ারি। প্রায় দেড়শ’ সিনেমা হলে ছবিটি প্রদর্শিত হবে বলে জানান মেঘলা। ছবিতে মেঘলাকে দেখা যাবে চৈত্রা নামের চরিত্রে। এতে মেঘলার বাবার চরিত্রে আছেন তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা সুমন তালওয়ারকে। যিনি রজনীকান্তের ‘শিবাজি’ ও অক্ষয় কুমারের ‘গাব্বার ইজ ব্যাক’ ছবিতে ভিলেন ছিলেন।

জানা গেছে, ছবির শূটিং, গান, ডাবিং সবকিছুই শেষ। এ্যাকশন, রোমান্টিক ও কমেডির মিশেলে তৈরি করা হয়েছে ‘সাকালা কালা ভাল্লাবুডু’।

হায়দরাবাদে অডিশন দিয়ে এ ছবিতে অভিনয়ের সুযোগ পান মেঘলা। ছবিটিতে অভিনয়ের জন্য তেলেগু ভাষা শিখতে হয়েছে তাকে। ছবিটির শূটিং শুরু হয়েছিল গত বছরের ৫ জানুয়ারি। তামিলনাড়ু, কেরালা ও রামুজি ফিল্ম সিটিতে এ ছবির শূটিং হয়েছে।

মেঘলা বলেন, ‘অবশেষে অপেক্ষার অবসান ঘটছে। প্রায় দুই বছর পর আমার স্বপ্নের সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে । নিশ্চিত হয়েছি আগামী ১ ফেব্রুয়ারি দক্ষিণের ছবিতে অভিষেক হচ্ছে আমার। মানে আমার তেলেগু ছবিটি সেদিন মুক্তি পাবে। সবাই দোয়া করবেন যে চ্যালেঞ্জ আমি নিয়েছি সেটা পূরণ করতে পারি যেন।’

বর্তমানে ছবির মুক্তি উপলক্ষে হায়দরাবাদে রয়েছেন মেঘলা। তিনি জানান, সিম্ভা ফিল্মসের ব্যানারে নির্মিত বাণিজ্যিক ঘরানার ‘সাকালা কালা ভাল্লাবুড়ু’ ছবিটি মুক্তি পাবে দক্ষিণের পাঁচটি স্টেট তেলেঙ্গানা, তামিলনাড়ু, কেরালা, কর্নাটক ও অন্ধ্র প্রদেশের ১৫০টি হলে।

প্রসঙ্গত, বাংলাদেশে মডেলিংয়ের পাশাপাশি মেঘলা অভিনয় করেছেন ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘নবাব’ এর মতো ছবিতে। তবে এ সব ছবিতে মেঘলার চরিত্রের পরিসর ছিল ছোট। বড় চরিত্রে এই প্রথম দেখা যাবে অভিনেত্রীকে।

আনন্দকণ্ঠ ডেস্ক

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম