রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার কঙ্গনার বাড়ির সামনে করনি সেনাদের বিক্ষোভ !

এবার কঙ্গনার  বাড়ির সামনে করনি সেনাদের  বিক্ষোভ !

অনলাইন ডেস্ক ॥ মুক্তির অপেক্ষায় থাকা ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ নিয়ে একের পর এক হুমকি ও ঝামেলা পোহাতে হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। এই ছবিতে রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। যেটা নিয়ে শুটিং শুরুর সময় থেকে আপত্তি ভারতের করনি সেনাদের। তারা চান না তাদের রানিকে নিয়ে সিনেমার পর্দায় কোনো কাটাছেড়া করা হোক। এ জন্য ছবির পরিচালক রাধাকৃষ্ণ জাগরলামুদি ও অভিনেত্রী কঙ্গনাকে কয়েক দফা হুমকি দেওয়া হয়েছে। এবার গিয়ে হাজির কঙ্গনার বাড়ির সামনে।

বিতর্কে মোড়া ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ শুক্রবার মুক্তি পেয়েছে। সেই খবর শুনে এদিন দুপুর নাগাদ কয়েকজন করনি সেনা কঙ্গনার মুম্বাইয়ের বাড়ির সামনে গিয়ে হাজির হয়। তারা নায়িকার বিরুদ্ধে নানা স্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে। অবস্থা বেগতিক দেখে স্থানীয় থানায় খবর দেন কঙ্গনা। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থল থেকে কয়েকজনকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এর আগে চলতি মাসের গোড়ার দিকে প্রকাশ পায় এই ছবির অফিসিয়াল ট্রেলার। এরপর আরও ক্ষেপে যায় করনি সেনারা। ট্রেলার দেখে তারা হুমকি দেয়, এই ছবি মুক্তি দেওয়া হলে কঙ্গনার ওপর হামলা করা হবে। পুড়িয়ে ফেলা হবে পোস্টার। তাদের দাবি, ছবিতে রানি লক্ষ্মীবাঈকে একজন ব্রিটিশ নাগরিকের প্রেমিকা হিসেবে দেখানো হয়েছে। যেটা রানির জন্য অপমানজনক।

তবে ভয় পাওয়ার পাত্রী নন কঙ্গনাও। তিনি সে সময় পাল্টা হুমকি দেন করনি সেনাদের। বলেন, ‘আমি বা ছবির সঙ্গে সংশ্লিষ্ট কাউকে হেনস্তা বা অপদস্থ করা হলে ওদের আমি দেখে নেব। তারা বোধহয় ভুলে গেছে, আমিও জাতে রাজপুত। ওরা না থামলে ফল ভালো হবে না।’

ছবিতে কঙ্গনা ছাড়াও তার স্বামী রাজা গঙ্গাধরের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার যিশু সেনগুপ্ত। ছলকারি বাঈয়ের চরিত্রে আছেন অঙ্কিতা লোখণ্ডে এবং তাঁতিয়া টোপের চরিত্রে অতুল কুলকার্নি। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি কিছু কিছু জায়গায় পরিচালনায়ও হাত লাগিয়েছিলেন কঙ্গনা। বিতর্ক সামলে সেই ছবি কেমন সাড়া ফেলে সেটাই এখন দেখার।

শীর্ষ সংবাদ:
শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২         করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের ॥ জো বাইডেন         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ৫৫ হাজার         ট্রাম্পকে পাঠানো চিঠিতে রাইসিন বিষ         পৃথক পতাকা ও সংবিধানের দাবি এনএসসিএন’র ॥ নয়া বিড়ম্বনা মোদি         অস্ত্র কেনার সীমাবদ্ধতা অক্টোবরের শেষ নাগাদ উঠে যাবে ॥ ইরান         যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪         নতুন চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু