সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে সাবরেজিস্ট্রারের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর আশকোনা ও কাওলার মধ্যবর্তী রেললাইনে ট্রেনে কাটা পড়ে মাহবুব আলম (৪৮) নামে এক সাবরেজিস্ট্রারের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাহবুব মিরপুরে সাবরেজিস্ট্রার অফিসে চাকরি করতেন। তিনি স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মিরপুরে থাকতেন। ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, সকালে আশকোনা ও কাওলার মধ্যবর্তী রেললাইনে বসেছিলেন মাহবুব। এ সময় ঢাকাগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মাদক সেবন ও বিক্রির দায়ে আটক ৪৩ ॥ রাজধানীতে মাদকদ্রব্যসহ ৪৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতার প্রত্যেকে মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজতে থাকা ৫১২ ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৪৬৪ গ্রাম হেরোইন, ২০০ গ্রাম গাঁজা, ২৮ বোতল ফেনসিডিল ও ৬ লিঃ দেশী মদ উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার রাত পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৪টি মামলা রুজু হয়েছে।

৭ বছরের মেয়েশিশু পাওয়া গেছে ॥ সাত বছরের একটি মেয়েশিশুকে পাওয়া গেছে। মেয়েটির নাম নাদিয়া। তার পিতার নাম মোঃ জাহিদ ও মাতার নাম শাহনাজ। তার বাসা ভোলা সদর থানার কালীবাড়ি রোডে। তার গায়ের রং ফর্সা, উচ্চতা ৪ ফুট । হারিয়ে যাওয়ার সময় তার পরণে ছিল সবুজ রঙের পায়জামা ও গোলাপি রঙের গেঞ্জি।

গত ২২ জানুয়ারি কালাচাঁদপুর এনিমা বিল্ডিং সংলগ্ন রাস্তার পার্শ্বে স্থানীয় লোকজন তাকে খুঁজে পায় এবং গুলশান থানা পুলিশের নিকট হস্তান্তর করে। থানা পুলিশ নিরাপদ হেফাজতের জন্য শিশুটিকে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরণ করে। সে বর্তমানে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। মেয়েটির কোন ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, ফোন নম্বর-০২৯১১০৮৫)।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর