সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ৩ ভূয়া পুলিশ গ্রেফতার

গাজীপুরে ৩ ভূয়া পুলিশ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১-এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত পুলিশের স্টিকার লাগানো ১টি মাইক্রোবাস, ২টি মটরসাইকেল, ২টি কুড়াল, ২টি ছুরি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার হাতিয়াব এলাকার ইজ্জত আলীর ছেলে আব্দুল জলিল (৩৫), একই থানার ভুরুলিয়া এলাকার মোস্তফা আলীর ছেলে রায়হান আলী (২০) ও ক্ষুদে বরমী এলাকার সুরুজ পালোয়ানের ছেলে আরিফ পালোয়ান (৩০)।

র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সদর থানাধীন হাতিয়াব এলাকায় ভুয়া পুলিশ পরিচয়দানকারী, প্রতারক চক্রের সদস্যরা সোমবার বিকেলে প্রতারণা করার জন্য অবস্থান করছে।

এ গোপন সংবাদ পেয়ে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ওই তিনজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত পুলিশের স্টিকার লাগানো ১টি মাইক্রোবাস, ২টি মটরসাইকেল, ২টি কুড়াল, ২টি ছুরি জব্দ করা হয়।

র‍্যাবের ওই কর্মকর্তা আরো জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন যাবৎ ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাজীপুরের বিভিন্ন স্থানের নিরীহ মানুষদেরকে অস্ত্র, চাপাতির ভয় দেখিয়ে ও চেতনা নাশক জাতীয় ঔষধ খাওয়াইয়া, গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা, গহণা, মোবাইল ছিনিয়ে নিত। তারা একে অপরের যোগসাজসে উক্ত গাড়ীযোগে দীর্ঘদিন যাবত এই কাজ করে আসছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন