বৃহস্পতিবার ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্তান প্রসবের আগে নাচলেন গর্ভবতী নারী (ভিডিওসহ)

সন্তান প্রসবের আগে নাচলেন গর্ভবতী নারী (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক ॥ প্রসবের আগে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার আগেই নাচে মাতলেন গর্ভবতী নারী ও তার চিকিৎসক। শুধু তাই নয়, রীতিমতো বেশ কিছুক্ষণ চললও সেই নাচ। চিকিৎসক ও হবু মায়ের সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই নারীর নাম সংগীতা শর্মা বলে জানা গেছে।

প্রসবের আগে অপারেশন থিয়েটারে তাকে নিয়ে যাওয়া হবে একটু পরেই। এই সময়ে একটু হলেও চিন্তা হয়েই থাকে সবার। কিন্তু ভারতের পাঞ্জাবের লুধিয়ানার এই নারী আর তার চিকিৎসককে দেখলে কে বলবে সেই কথা? বলিউডি ছবি ‘দিল ধড়কনে দো’-র ড্যান্সিং নাম্বার ‘গার্লস লাইক টু সুইং’ গানের তালে পা’য়ে পা মেলাতে দেখা গেল সেই নারী ও তার চিকিৎসককে। চিকিৎসক ও সঙ্গীতাকে দেখা যাচ্ছে হাসপাতালের পোশাক পরা অবস্থাতেই।

দিল ধড়কনে দো সিনেমায় এই গানের তালে নাচতে দেখা গিয়েছিল আনুশকা শর্মাকে। তবে আনুশকাকেও রীতিমতো টক্কর দিয়েছেন ওই চিকিৎসক ও নারী। অস্ত্রোপচারের আগে হালকা থাকতেই এই কাজ করেছেন তারা বলে মনে করা হচ্ছে।

শিল্পপতি হর্ষ গোয়েনকা এই ভিডিওটি টুইটারে শেয়ার করতেই তা ব্যপক জনপ্রিয় হয় নেটিজেনদের মধ্যে। যদিও গর্ভবতী অবস্থায় এই কাজ কতটা যুক্তিসঙ্গত, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। সেই প্রসঙ্গে ওই নারী নিজের থেকে এগিয়ে এসে বলেছেন, এই নিয়ে দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। আর এই নাচটি তার জন্য সহজ ছিল কারণ তিনি পেশায় একজন কোরিয়োগ্রাফার।

শীর্ষ সংবাদ:
গণপরিবহন চালু হলে ট্রেন চলাচলও শুরু হবে         চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু, শনাক্ত ১৩১৫         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু         খুলনার চার হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         ঝিনাইদহে করোনায় ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০         কুড়িগ্রামে একই পরিবারের ৭ জনসহ ৯ রোহিঙ্গা আটক         ঘাতক ট্রাকের নীচ থেকে বাইক চালকের মরদেহ উদ্ধার         ‘তিন ডোজ’ টিকা গ্রহণের দাবিদার ফারুক সুস্থ আছেন         ঠাকুরগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮০         কন্ট্রাক্ট কিলিং গ্রুপের তিন সদস্য গ্রেফতার         বাংলাদেশে আজ আসছে অসিরা         পায়ের কাছে ফুটে থাকা গোলাপি ঘাসফুল         করোনা সংক্রমণ রোধে সরকারকে সহযোগিতা করুন ॥ কাদের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৩৭         আগামী ৫ আগস্টের পর লকডাউন দেওয়া হবে না একথা গুজব: স্বরাষ্ট্রমন্ত্রী         একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে