সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোনালদোর নৈপুণ্যে হারের হাত থেকে রক্ষা পেল জুভেন্টাস

রোনালদোর নৈপুণ্যে হারের হাত থেকে রক্ষা পেল জুভেন্টাস

অনলাইন ডেস্ক ॥ চলতি মৌসুমে সিরি আ'য় নিজেদের অপরাজিত যাত্রা অব্যাহত রেখেছে জুভেন্টাস। বুধবার আতালান্তার মাঠে ২-২ গোলে ড্র করে প্রতিযোগিতার টানা সাতবারের চ্যাম্পিয়নরা। ক্রিস্তিয়ানো রোনালদোর নৈপুণ্যে হারের হাত থেকে রক্ষা পেয়েছে জুভিরা।

এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। বাঁ প্রান্তে ডি-বক্সের অনেকটা বাইরে থেকে আলেক্স সান্দ্রোর করা ক্রসে বল প্রতিপক্ষের ডিফেন্ডারের পায়ে লেগে জালে জড়ায়। ২৪তম মিনিটে সমতা ফেরায় স্বাগতিকরা। ডি-বক্সের ঠিক বাইরে থেকে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চিকে ফাঁকি দিয়ে বক্সে ঢুকে বাঁ পায়ের জোরালো শটে বল জালে জড়ান কলম্বিয়ান ফরোয়ার্ড দুভান সাপাতা।

ম্যাচের ৫৩তম মিনিটে উরুগুয়ের মিডফিল্ডার রদ্রিগো বেন্তানকুর দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় অতিথিরা। তিন মিনিট পর কর্নার থেকে হেডে আতালান্তাকে এগিয়ে নেন ছয় গজের বক্সের ভেতর থাকা সাপাতা। পরে ৬৫তম মিনিটে সামি খেদিরার পরিবর্তে মাঠে নামেন রোনালদো। ৭৮তম মিনিটে হেডে চলতি আসরে নিজের ১২তম গোলটি করে দলকে সমতায় ফেরান ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

জুলাইয়ে তুরিনে পা রাখার পর এই প্রথম বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামলেন তিনি। টানা খেলার মধ্যে থাকা রোনালদোকে বিশ্রাম দিতে চেয়েছিলেন জুভেন্টাস কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

জুভেন্টাসের সংগ্রহ ৫০ পয়েন্ট। ১৬ জয় আর দুই ড্রয়ে আসরের একমাত্র অপরাজিত দল তারা।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records