মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে বিএনপি ছেড়ে নৌকায় উঠল হাজার নেতাকর্মী

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ভোটের আগে পবায় বিএনপি ছাড়লেন এক হাজারের বেশি নেতাকর্মী। শুক্রবার বিকেলে উপজেলার হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মফিদুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে তারা ক্ষমতাসীন দল আওয়ামী লীগে যোগদান করেন। আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।

মফিদুল ইসলাম বাচ্চু বিএনপির মনোনয়নে হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পবা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইয়াছিল আলী জানান, শুক্রবার বিকেলে হরিয়ান আশরাফের মোড়ে যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে এক হাজারের বেশি বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। সেখানে ফুলের মালা পরিয়ে তাদের বরণ করে নেয়া হয়েছে।

আওয়ামী লীগে যোগ দেয়া বিএনপির নেতাদের মধ্যে মফিদুল ইসলাম বাচ্চুসহ ছয়জন জনপ্রতিনিধি। এরা হলেন হরিয়ান ইউনিয়নের সদস্য ও বিএনপি নেতা রফিকুল ইসলাম, নুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম এবং মহিলা সদস্য ও বিএনপি নেত্রী রেশমা বেগম ও রাশেদা বেগম।

যোগদান অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু বলেন, সারাদেশের উন্নয়ন, সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে তৃণমূলে পর্যাপ্ত অনুদান এবং সাধারণ মানুষের উন্নয়নে শেখ হাসিনার যুগোপযোগী পদক্ষেপ আমার ভাল লেগেছে। আমি বিশ্বাস করি আবারও নৌকা প্রতীক বিজয়ী হবে এবং দেশ সামনের দিকে এগিয়ে যাবে।

হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইয়াছিল আলীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেবর আলী, সিনিয়র সহসভাপতি ওবায়দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ পলাশ, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক, আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক ফারদিন। যোগদান অনুষ্ঠান শেষে নৌকার পক্ষে বিশাল প্রচার মিছিল বের করা হয়। প্রচার মিছিলটি হরিয়ান ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ ও কয়েকটি পথসভা করে নৌকার পক্ষে ভোট চান তারা।

শীর্ষ সংবাদ:
ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ