সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে মাঠে নামছেন একঝাঁক তারকা

বিশেষ প্রতিনিধি ॥ মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে মাঠে নামছেন একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সারসহ আরও অনেকে। আগামী সপ্তাহ থেকে তারা নির্বাচনী প্রচারে নামবেন।

মঙ্গলবার আওয়ামী লীগের সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় প্রচার কমিটির বৈঠক শেষে এই তথ্য জানান দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সভায় অভিনেত্রী ও নির্মাতা শমী কায়সারসহ অন্য অভিনয়শিল্পী, সঙ্গীতশিল্পী এবং সংসদ সদস্য মমতাজ উপস্থিত ছিলেন। হাছান মাহমুদ বলেন, অভিনয়শিল্পী, সেলিব্রেটিরা খুব শীঘ্রই আমাদের নির্বাচনী প্রচারে বের হবেন। কিছু টিভিসি আমরা তৈরি করে দেব, সামাজিক যোগাযোগমাধ্যমে সেগুলোর প্রচার চালাবেন তারা।

এ সময় চিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা প্রচ- ভালবাসি। তিনি আমাদেরকে যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছেন, এই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না। তাই তার জন্য আমরা নির্বাচনে নিবেদিতভাবে কাজ করব।

চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ, এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না এ দেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।

নাট্য অভিনেতা ও নির্দেশক জাহিদ হাসান বলেন, মনের কথা সব একই। বারবার একই কথা বলার দরকার নেই। আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরও ভাল জায়গায় যায়। আমরা নৌকার সঙ্গে আছি, ইনশাল্লাহ থাকব।

শীর্ষ সংবাদ:
রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ