সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় শারীরিক ও মানসিক প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মা বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার সকালে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটে। এদিকে পরিবারের মা ও মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আত্মহননকারী মায়ের নাম শান্তি রানী ম-ল (৩৬) ও মেয়ের নাম তমালিকা ম-ল (৯)। শান্তি রানী ম-ল ওই গ্রামের দিনমজুর উত্তম ম-লের স্ত্রী। উত্তম ম-লের বড় মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী তন্দ্রা ম-ল (১৩) জানান, তার বোন তমালিকা ম-ল জন্মগতভাবে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী। বিভিন্ন সময়ে সে বাড়ির জিনিসপত্র ভাংচুর করত। এ নিয়ে তাদের মধ্যে অশান্তি চরমে উঠে। তন্দ্রা আরও জানান, তার মা প্রতিবন্ধী মেয়ের আচরণ সহ্য করতে না পেরে সোমবার সকালে খাবারের সঙ্গে তমালিকাকে বিষ খাওয়ায়। তমালিকা বিষক্রিয়ায় ছটফট করার সময় মা একই সঙ্গে বিষ খেয়ে আত্মহননের পথ বেছে নেন। এ ঘটনার সময় উত্তম মণ্ডল বাড়িতে ছিলেন না। তিনি ভোরে মাছের ঘেরে কাজ করতে গিয়েছিলেন বলে জানায় মেয়ে তন্দ্রা মণ্ডল।

হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষ ॥ নিহত ১

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২২ অক্টোবর ॥ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার সকালে উপজেলা লাখাইয়ের পল্লী মুড়াকড়ি এলাকায় দু’পক্ষের মধ্যে সংর্ঘষে হাকিম মিয়া (২৬) নিহত এবং আহত হয়েছে অর্ধশতাধিক লোক। এর মধ্যে কয়েকজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসী জানায়, একই গ্রামের কাইয়ূম মিয়া ও তোহিদ মিয়ার মধ্যে এক খণ্ড জমি নিয়ে চলমান বিরোধের জের ধরেই ওইদিন সকাল ১০টার দিকে দু’পক্ষাবলম্বনকারী লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলাকালে হাকিম মিয়াসহ অর্ধশতাধিক লোক আহত হয়। গুরুতর আহত হাকিম মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন