বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনা-৪ আসনে সম্ভাব্য প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য ৯ প্রার্থী মনোনয়ন পেতে গণসংযোগ, উঠান বৈঠক, হোন্ডা শোডাউন, পথসভা, মিলাদ ও দোয়া মাহফিলসহ নানামুখী প্রচার চালাচ্ছেন। এদের মধ্যে বিরামহীনভাবে গণসংযোগসহ নানাভাবে নৌকাকে বিজয়ের বার্তা পৌঁছে দিচ্ছেন নব্বইয়ের গণআন্দোলনের নেতা ও বঙ্গবন্ধু হত্যা মামলার অন্যতম আইনজীবী রবিউল আলম বুদু। তিনি সবচেয়ে বড় শোডাউন ও পাঁচ স্থানে পথসভা করে আওয়ামী লীগের উন্নয়ন ও শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন। তিনি শিক্ষিত ও আদর্শবান নেশামুক্ত যুবকদের কাজে লাগানোর তাগিদ দিয়ে নতুন নেতৃত্বের দাবি করেছেন। একই সঙ্গে তিনি শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করে নতুন আঙ্গিকে ঈশ্বরদীকে আধুনিক সাজে সাজানোরও ঘোষণা দেন। বুদুর ব্যতিক্রমী ও বিরামহীন কর্মসূচীর কারণে এ আসনের রাজনীতিতে ও সাধারণ মানুষের মধ্যে নতুনমাত্রা যোগ হয়েছে। ভূমিমন্ত্রী তার পজিশন ঠিক রেখে আবারও মনোনয়ন চূড়ান্ত করার জন্য সড়ক ও কলেজ ভবন উদ্বোধনসহ নানামুখী কর্মকা- চালিয়ে যাচ্ছেন।

তিনিও নানা কৌশলে শিক্ষাঙ্গনসহ বিভিন্নস্তরে গণসংযোগ চালাচ্ছেন। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালির উদ্বোধনকালে তিনি বলেন, গু-া, সন্ত্রাসীদের দেশে জায়গা হবে না এবং শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়ন ও জানমালের দায়িত্ব নিয়েছেন। সাবেক ছাত্রলীগ নেতা ও পাবনা জেলা আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার সৈয়দ আলী জিরু সাংস্কৃতিক সংগঠন ও ক্রীড়াঙ্গনের শোভাকাক্সিক্ষ, আত্মীয়স্বজনদের মাধ্যমে দলীয় শৃঙ্খলা বজায় রেখে নানামুখী গণসংযোগ ও প্রচার চালাচ্ছেন।

স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন ঈশ্বরদী বাজারসহ এ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করেছেন। এসব বৈঠক ও পথসভায় লিটন বর্তমান সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নতুন নেতৃত্বের দাবি জানান। সাবেক এমপি পাঞ্জাব আলী বিশ্বাসও শোডাউন, গণসংযোগ ও পথসভা করে নতুন নেতৃত্ব দাবি করে বলেন, দেশের মানুষের নিরাপত্তার প্রতীক নৌকাকে বিজয়ী করতে সকলকে একসঙ্গে কাজ করতে হবে। একইভাবে অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এএসএম নজরুল ইসলাস রবিও শোডাউন, গণসংযোগসহ সাধ্যমতো নানামুখী কর্মকা- চালিয়ে যাচ্ছেন। অন্য সম্ভাব্য প্রার্থীরাও নিজ যোগ্যতানুযায়ী কাজ চালিয়ে যাচ্ছেন। সম্ভাব্য প্রার্থীদের প্রচার দেখে নির্বাচনী এলাকার ভোটার ও সাধারণ মানুষদের মধ্যে নির্বচনী দোলা শুরু হয়েছে। কেউ কেউ বলছেন, নির্বাচন আসার আগেই প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন এবং নির্বাচন সম্পন্ন করে ফেলছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার