শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ম্যাচ জেতার কৃতিত্ব বোলারদের দিলেন মাশরাফি

ম্যাচ জেতার কৃতিত্ব বোলারদের দিলেন মাশরাফি

অনলাইন ডেস্ক ॥ ১৪ তম এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে পাকিস্তানকে ২৪০ রানের টার্গেট দেয় বাংলাদেশ। ২৪০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২০২ রান করে পাকিস্তান। ফলে ৩৭ রানের জয় নিয়ে এবারের এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। আর এই ম্যাচ জেতার কৃতিত্ব বোলারদের দিলেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে দাঁড়িয়ে বোলারদের কৃতিত্ব দিয়ে মাশরাফি বলেন, "আমরা আজ কিছুটা ভিন্ন কৌশল খাটিয়েছি। সাধারণত আমি বল শুরু করি, কিন্তু আজ আমরা মিরাজকে দিয়ে শুরু করেছি। বোলাররা দারুণ বল করেছে।"

মাঠে ফিল্ডারদের দারুণ ভূমিকার কথা বলতে গিয়ে তিনি বলেন, "আমাদের ফিল্ডিং নিয়ে আমরা আজ গর্ব করতে পারি। অনেকদিন ধরেই এমন ভালো ফিল্ডিং দেখিনি। তাই আশা করি ছেলেরা ভালো ফিল্ডিংয়ের গুরুত্ব বুঝতে পারবে।"

তবে দলকে বিপদ থেকে টেনে তোলার জন্য মুশফিক ও মোহাম্মদ মিথুনের কথা বলতেও ভোলেননি মাশরাফি। তিনি বলেন, "মুশফিক আর মিথুন সত্যি দারুণ ব্যাটিং করেছে।"

এদিন, মাশরাফি নিজেই ‘সুপারম্যান’র মতো ডাইভ দিয়ে অসাধারণ ক্যাচ ধরেছেন শোয়েব মালিকের। সেই প্রসঙ্গে তিনি বলেন, "আমি ভাগ্যবান যে আমি ক্যাচটা মিস করিনি, কারণ শোয়েব মালিক দারুণ ফর্মে ছিল, আজ সবমিলিয়ে আমাদের ফিল্ডিং দুর্দান্তই হয়েছে।"

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার