মঙ্গলবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২-৩ সেপ্টেম্বর মার্কিন দূতাবাস বন্ধ

বাংলানিউজ \ আমেরিকান শ্রমিক দিবস ও জন্মাষ্টমী উপলক্ষে আগামী ২ ও ৩ সেপ্টেম্বর ঢাকায় মার্কিন দূতাবাস বন্ধ থাকবে। একই সঙ্গে দূতাবাসের কনস্যুলার সেকশন, পাবলিক এ্যাফেয়ার্স সেকশন, আর্চার কে বড আমেরিকান সেন্টার লাইব্রেরি এবং স্টুডেন্ট এ্যাডভাইজিং সেন্টার বন্ধ থাকবে।

বৃহস্পতিবার মার্কিন দূতাবাস প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরও বলা হয়, আমেরিকান শ্রমিক দিবস ও জন্মাষ্টমী যথাক্রমে আমেরিকার ও বাংলাদেশের জাতীয় ছুটির দিন। তবে দূতাবাস বন্ধ থাকলেও মার্কিন নাগরিকদের জন্য জরুরী সেবা দেয়া হবে। এজন্য তাদের ৫৫৬৬-২০০০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে রেকর্ড ২৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫১৯২         কেউ যদি খারাপ কিছু করে তাদের কিন্তু ক্ষমা নেই ॥ প্রধানমন্ত্রী         ৫ আগস্টের আগে খুলছে না শিল্পকারখানা         বিএনপি এখনও ধান ভানতে শীবের গীত গাইছে ॥ কাদের         ‘৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনা ভাইরাসের টিকা’         ‘সজীব ওয়াজেদ জয়: তারুণ্যদীপ্ত গর্বিত পথচলা’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন         ভারত থেকে আরও ২০০ মেট্রিক টন অক্সিজেন আসছে বাংলাদেশে         ডেঙ্গু ॥ এক দিনে রেকর্ড ১৪৩ রোগী হাসপাতালে         বাঁশখালীতে ৭টি ট্রলার ডুবে প্রায় ২০ জেলে নিখোঁজ         আমি এখন মধ্যবয়সী প্রযুক্তি উদ্যোক্তা ॥ জয়         অ্যামনেস্টির বক্তব্য প্রত্যাখ্যান করলেন তথ্যমন্ত্রী         জামিন, অন্তর্বর্তী আদেশের মেয়াদ আরও এক মাস বাড়ল         জনপ্রশাসন পদক পেলেন ৩৫ কর্মকর্তা-প্রতিষ্ঠান         ৫ অতিরিক্ত সচিবকে বদলি         সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত করোনা ভাইরাসে আক্রান্ত         লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ শরণার্থীর মৃত্যু ॥ জাতিসংঘ         রামেকের করোনা ইউনিটে আরও ২১ জনের মৃত্যু         তৃতীয়বারের মতো জনপ্রশাসন পদক পেলেন জনাব মোহাম্মদ হেলাল হোসেন         মডার্নার ৩০ লাখ ডোজ টিকা হাতে পেয়েছে পাকিস্তান         সাগরে লঘুচাপ ॥ ৩ নম্বর সতর্ক সঙ্কেত