বুধবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বর্ষসেরার তালিকায় রোনালদো-সালাহ, নেই মেসি

বর্ষসেরার  তালিকায় রোনালদো-সালাহ, নেই মেসি

অনলাইন ডেস্ক ॥ উয়েফার বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন জুভেন্টাসের ক্রিস্তিয়ানো রোনালদো, লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ এবং রিয়াল মাদ্রিদের লুকা মদ্রিচ। বর্ষসেরা হওয়ার জন্য লড়াই করবেন এই তিন ফুটবলার।

কিন্তু বর্ষসেরার শেষ তালিকায় জায়গা হয়নি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির।

২০১৭-২০১৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ এবং ইউরোপা লিগে থাকা ৮০টি ক্লাব কোচ এবং ৫৫ জন সাংবাদিকের ভোটে এই তালিকা করা হয়।

ভোটে চতুর্থ হন বিশ্বকাপ জয়ী ফ্রান্স তারকা অঁতোয়ান গ্রিজম্যান। তালিকার পাঁচে আছেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি।

এছাড়াও সেরা দশে আছেন কিলিয়ান এমবাপে, কেভিন ডে ব্রুইনে,রাফায়েল ভারানে,সার্জিও রামোস এবং এদেন আজার।

ইউরোপ সেরা হওয়ার এই পুরস্কারটি দেওয়া হবে আগামী ৩০ আগস্ট। গত দুই আসরে এই পুরস্কারটি জিতেছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন