বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উল্টোপথে আসা ১৯ যানবাহনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনা টোলপ্লাজা এলাকায় উল্টোপথে আসা ভিআইপিসহ সব ধরনের যানবাহন ঘুরিয়ে দিয়েছে হাইওয়ে পুলিশ। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত আইন অমান্য করে করে উল্টো পথে আসা ১৯টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের পুলিশ সুপার সফিকুল ইসলাম।

জানা গেছে, মেঘনা সেতুর পশ্চিম পাশে আষাঢ়িয়ার চর চেকপোস্ট ও পিরোজপুর, দাড়িকান্দি, লাঙ্গলবন্দ এই চার পয়েন্টে উল্টো পথে আসা যানবাহনের বিরুদ্ধে অভিযান চালানো হয়। ব্যস্ততম ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক প্রতি মিনিটে কমপক্ষে ২৫ থেকে ৩০ গাড়ি আসা-যাওয়া করে। গত কয়েকদিনের টানা ভারি বর্ষণের কারণে মেঘনা টোলপ্লাজার সামনে থেকে কয়েকশ গজ এলাকা জুড়ে পানি জমে তীব্র জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এছাড়া চারলেন মহাসড়ক থেকে গাড়ি এসে এসে টোল পরিশোধের পর মেঘনা সেতুতে উঠে একলেনে। যে কারণে প্রায় সময়ই সেতুর পশ্চিম পাশ থেকে যানজট সৃষ্টি হয়। তার ওপর উল্টো পথে গাড়ি এসে যানজটের মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দেয়। এ কারণে হাইওয়ে পুলিশ উল্টোপথে গাড়ি চলাচল বন্ধ করতে অভিযান শুরু করেছে। অভিযানে নেতৃত্ব দেন গাজীপুর হাইওয়ে পুলিশের পুলিশ সুপার সফিকুল ইসলাম। গাজীপুর হাইওয়ে পুলিশের পুলিশ সুপার সফিকুল ইসলাম জানান, শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত মেঘনা টোলপ্লাজা এলাকায় চারটি পয়েন্টে উল্টোপথে আসা ১৯টি যানবাহনের বিরুদ্ধে জরিমানা করা হয়েছে। তিনি এই সড়কে চলাচলকারী সকল যানবাহনের চালককে আইনশৃঙ্খলা মিলে রং সাইডে না আসার জন্য অনুরোধ করে বলেন, অন্যথায় জনস্বার্থে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা