রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে মিস্ত্রিকে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার, নীলফামারী/ সংবাদদাতা, সৈয়দপুর ॥ শাহজাদা নামের এক পারটেক্স ফার্নিচার তৈরির দোকানের মিস্ত্রিকে ধারালো অস্ত্র দিয়ে গলার শ্বাসনালী কেটে ও বাম চোখ গুঁতিয়ে হত্যা করা হয়েছে। সৈয়দপুর পৌর শহরের কাজীপাড়া মহল্লার বাসার নিজ ঘরে এ ঘটনা ঘটে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দেয়। হত্যার শিকার শাহজাদা সৈয়দপুর বাঁশবাড়ি টালি মসজিদ মহল্লার নবাব উদ্দিনের ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, খবর পেয়ে তার নেতৃত্বে একদল পুলিশসহ তিনি ঘটনাস্থলে যান। সে সময় শাহজাদার শ্বাস-প্রশ্বাস চলছিল। তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনাকে তিনি পরিকল্পিত হত্যাকান্ড হিসেবে ধারণা করছেন। পারিবারিক সূত্র জানায়, শাহজাদা উক্ত কাজিপাড়া মহল্লার তানভির হাবিরের পারটেক্স ফার্নিচার দোকানের মিস্ত্রির কাজ করে আসছে দীর্ঘদিন ধরে। ফলে ওই মালিকের ব্যবসা প্রতিষ্ঠানসংলগ্ন জমিতে তাকে বাসা বানিয়ে থাকতে দেয়া হয়। সেখানে শাহজাদা তার স্ত্রী জয়নাব বেগম ও দুই সন্তান রাশেদ (৮) ও দেড় বছরের সাহেরাসহ বসবাস করত। শুক্রবার শাহজাদার ছোট বোন বেলীর বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠান নিয়ে শাহজাদা তার পরিবারসহ সৈয়দপুর শহরের বাঁশবাড়ি মহল্লায় বাবার বাড়িতে এসে উঠে। এ জন্য সে ৫দিন ছুটি নেয় তার কর্মস্থল হতে। তবে রাতে শাহজাদা তার কাজিপাড়া মহল্লার বাসায় গিয়ে ঘুমাত ও সকালে ওঠে বোনের বিয়ে অনুষ্ঠানের জন্য বাবার বাড়ি চলে আসত। শনিবার বোনের বিয়ের অনুষ্ঠানের ফেরানির আয়োজন শেষে রাত ১১টার দিকে সে কাজিপাড়ার বাসায় ঘুমাতে যায়। এলাকাবাসী জানায়, রবিবার সকালে শাহজাদার ঘরের দরজা খোলা ও গোঙানির শব্দ ভেসে আসছিল। লোকজন এগিয়ে গেলে দেখতে পায় ঘরের বিছানায় শাহজাদার দেহটি পড়ে আছে ও গলার ফিনকি দিয়ে রক্ত ঝরছে। তখন সে বেঁচে ছিল। পুলিশকে খবর দিলে পুলিশ এসে শাহজাদাকে সৈয়দপুর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

.

বরিশালে গৃহবধূ খুন

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, জেলার হিজলা উপজেলার গৌরনদী ইউনিয়নের কাকরিয়া বাজার এলাকায় নিজ ঘরে হাত-পা বাঁধা অবস্থায় আকলিমা বেগম নামের (২৫) এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত আকলিমা কাকরিয়া এলাকার কবির মাঝির স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন, রাতে অজ্ঞাতনামা ব্যক্তিরা ঘরে ঢুকে গৃহবধূ আকলিমাকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করেছে। নিহত আকলিমার সাড়ে তিন বছরের পুত্র লিমন জানায়, রাতে দুই ব্যক্তি তাদের ঘরে ঢোকে। এ সময় তার মা বাঁধা দিলে তাদের সঙ্গে মারামারি হয়। হিজলা থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, আকলিমার স্বামী পেশায় জেলে। তিনি শনিবার রাতে স্ত্রী ও সন্তানকে ঘরে রেখে নদীতে মাছ ধরতে যায়। সকালে প্রতিবেশীরা আকলিমার ঘরে কোন সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পান বিছানার ওপর আকলিমার মরদেহ পড়ে রয়েছে। এরপর তারা পুলিশে খবর দেন।

.

ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাই

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, বিজয়নগরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের স্ত্রী পারভিন বেগম বলেন, দীর্ঘদিন ধরে তার স্বামীর সঙ্গে দুই দেবরের টাকা পয়সা নিয়ে বিরোধ চলে আসছিল। দুপুরে তারা আমার ঘরে এসে টাকার জন্য হুমকি ধমকি দিতে থাকে। এক পর্যায়ে টাকা দিতে অনীহা প্রকাশ করলে তারা দুই ভাই ওসমান ও কাউসার মিলে দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীর শরীরে এলোপাতাড়ি কোপাতে থাকে। আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত আমজাদ ওই গ্রামের শওকত মিয়ার ছেলে।

.

গাজীপুরে যুবক

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে জংশনে লালমনিরহাটগামী ট্রেনের ছাদ থেকে ছুরিকাঘাতে নিহত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২২ বছর বয়সী ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। জয়দেবপুর জংশন রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) এসএম রকিবুল হক জানান, শনিবার রাতে আন্তঃনগর লালমনি এক্সপ্রেস ট্রেন ঢাকার কমলাপুর থেকে লালমনিহাটে যাচ্ছিল। পথে ট্রেনটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর স্টেশনে থামলে যাত্রী উঠানামা করে। পরে সেখান থেকে ছেড়ে রাত ১২টার দিকে ট্রেনটি জয়দেবপুর রেলওয়ে জংশনে এসে আগে থেকেই দাঁড়িয়ে থাকা মৈত্রী এক্সপ্রেস ট্রেনের পাশের লাইনে গিয়ে থামে। সেখানে মৈত্রী ট্রেনটিতে সুপারভাইজার ও ক্লিনাররা ট্রেনটি পরিষ্কার ও ইঞ্জিনে পানি দিচ্ছিল। এ সময় তারা লালমনি ট্রেনের ‘ঘ’ বগির ছাদের ওপর এক যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে রেলওয়ে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। যুবকের বুকে, তলপেটে ও কিডনি বরাবর ছুরিকাঘাতের তিনটি চিহ্ন রয়েছে।

.

আশুলিয়ায় গুলিবিদ্ধ মৃতদেহ

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় অজ্ঞাত এক ব্যক্তির (৩৫) গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোরে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের ‘মারাগাং’ এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। জানা গেছে, ওই এলাকায় ডাকাতি হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে যাবার পর সড়কের পাশে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘