সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ মাদারীপুরে ট্রাকচাপায় শিশু নিহত ও মা-বাবা আহত, সিরাজগঞ্জে সুপারভাইজার ও যাত্রী, নওগাঁয় পথচারী ও নারায়ণগঞ্জে পথচারী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

.

মাদারীপুর

ট্রাক চাপায় রহমতউল্লাহ নামের ৪ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী তার মা-বাবা আহত হয়েছেন। রবিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার হাউসদি বাজারে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, রবিবার দুপুরে সদর উপজেলার উত্তর দুধখালী গ্রামের চুন্নু সরদার তার স্ত্রী ও পুত্র সন্তানকে নিয়ে মোটরসাইকেলযোগে মাদারীপুর শহরে যাচ্ছিলেন। হাউসদি বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চুন্নুর ৪ বছরের শিশু পুত্র রহমতউল্লাহ মারা যায়। এ দুর্ঘটনায় চুন্নু ও তার স্ত্রী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

.

সিরাজগঞ্জ

রবিবার ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গা থানার হরিনচড়া এলাকায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যান সংঘর্ষে ২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। নিহতরা হচ্ছে পাবনা সদরের রাঘবপুর গ্রামের ইউনুস আলীর ছেলে ও বাসের সুপারভাইজার শাহিন (৪০), অপরজন বাসের যাত্রী রেজাউল (৪৬) পাবনার শিমুলিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। আহতদের স্থানীয় ক্লিনিকে ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাটিকুমরুল হাইওয়ে থানা উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে আরপি স্পেশাল নামে যাত্রীবাহী একটি বাস মহাসড়কের হরিনচড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংবাদ পেয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দু’জন মারা যায়।

.

নওগাঁ

রবিবার সকাল সাড়ে ১০টায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছে। সদর উপজেলার পাহাড়পুর বাজারে এই দুর্ঘটনাটি ঘটেছে। নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই জানান, নওগাঁ থেকে বদলগাছি অভিমুখী একটি দ্রুতগামী ট্রাকের নিচে পিষ্ট হয়ে মোঃ এরশাদ আলী নামে এক বাঁশ ব্যবসায়ী মারাত্মকভাবে আহত হন। তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত এরশাদ আলী (৫৩) পাহাড়পুর সরদার পাড়ার মৃত এলাহী মন্ডলের পুত্র। বাড়িতে আত্মীয়স্বজন এলে তিনি মিষ্টি কেনার জন্য হেঁটে পাহাড়পুর বাজারে যান। মিষ্টির দোকানের সামনেই ট্রাকটি তাকে চাপা দেয়। স্থানীয় লোকজন দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান। প্রথমে তাকে নওগাঁ সদর হাপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

.

নারায়ণগঞ্জ

আড়াইহাজার উপজেলার শিবপুর গ্রামের মোটরসাইকেল চাপায় ইয়ানুছ মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। জানা গেছে, শনিবার রাতে উপজেলার শিবপুর গ্রামের একটি রাস্তায় হাঁটাহাঁটি করছিল ইয়ানুছ মিয়া। এ সময় রাজু চালনায় একটি মোটরসাইকেল ইয়ানুছকে চাপা দেয়। এতে ইয়ানুছ গুরুতর আহত হলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে ইয়ানুছ রাতেই মারা যান।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত