বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ন্যাচরাল লুককে প্রাধান্য দিয়েছেন এই নায়িকারা

ন্যাচরাল লুককে প্রাধান্য দিয়েছেন এই নায়িকারা

অনলাইন ডেস্ক ॥ মোহময়ী থাকতে প্লাস্টিক সার্জারির আশ্রয় নিয়েছেন একাধিক বলি নায়িকা। এ ক্ষেত্রে পিছিয়ে নেই ছোট পর্দার নায়িকারাও। প্রকাশ্যে সে কথা স্বীকারও করেছেন অনেকে। তবে, কৃত্রিম সৌন্দর্যের বদলে ন্যাচরাল লুককে প্রাধান্য দিয়েছেন এমন নায়িকার সংখ্যাও নেহাত কম নেই। এক ঝলকে দেখে নিন প্লাস্টিক সার্জারি একেবারেই না পসন্দ কোন কোন তারকার।

শ্রদ্ধা কপূর: বলিউডে পা দিয়েই লক্ষ লক্ষ দর্শকের মন জিতে নিয়েছেন শ্রদ্ধা। ফিটনেস ট্রেনিং এবং সঠিক ডায়েটেই ফিট এবং চনমনে থাকতে পছন্দ করেন নায়িকা। ন্যাচরাল লুককেই প্রাধান্য দেন বেশি। শ্রদ্ধা জানিয়েছেন, কসমেটিক সার্জারি থেকে তিনি থাকেন শত যোজন দূরে।

জেনেলিয়া ডি’সুজা: বলিউডের পাশাপাশি একাধিক দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন জেনেলিয়া। ঝলমলে হাসিই এই নায়িকার মূল স্টাইল স্টেটমেন্ট। ভালবাসেন ছিমছাম থাকতে। প্লাস্টিক সার্জারির কথা নাকি কোনও দিন ভেবেও দেখেননি তিনি।

সোনম কপূর: বি-টাউনে পা রাখার আগে সোনমের ওজন ছিল ৯০ কিলো। কোনও রকম সার্জারি ছাড়াই কেবল মাত্র শরীরচর্চা ও কঠোর ডায়েট মেনে মেদ ঝরিয়েছেন সোনম। এখনও ফিটনেস ট্রেনিং এবং যোগার উপরেই বেশি ভরসা রাখেন বলিউডের ‘ফ্যাশনিস্তা’।

সোনাক্ষী সিংহ: ডেবিউ ছবির আগে প্রায় ৩০ কিলো ওজন ঝরিয়েছিলেন ‘দাবাং গার্ল’। নায়িকা জানিয়েছেন, চেহারা নিয়ে তাঁকে অনেকবার ট্রোলড হতে হয়েছিল। তবে, নিজেকে ফিট এবং ট্রেন্ডি রাখতে শরীরচর্চাতেই ভরসা রাখেন নায়িকা। কসমেটিক সার্জারি তাঁর একেবারেই না পসন্দ।

আলিয়া ভট্ট: বলিউডে আত্মপ্রকাশের পর অনেক নায়িকাই গ্ল্যামার বাড়াতে প্লাস্টিক সার্জারির দ্বারস্থ হয়েছেন। তবে, আলিয়া নাকি কোনও দিনই কৃত্রিম সৌন্দর্যের কথা ভাবেননি। ন্যাচারাল লুকই বেশি পছন্দ তাঁর। তার জন্য হেলদি ডায়েটে ভরসা রাখেন নায়িকা।

বিদ্যা বালান: চেহারা, লুক এবং পোশাকের জন্য বহু বার ট্রোলড হয়েছেন বিদ্যা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে রঙ্গ-রসিকতাও কিছু কম হয়নি। তবে, বিদ্যা বরাবরই বেপরোয়া। পছন্দ করেন ট্র্যাডিশনাল লুক। প্লাস্টিক সার্জারি তাঁর ডিকশনারিতেই নেই।

পরিণীতি চোপড়া: নিয়মিত ফিটনেস ট্রেনিং এবং হেলদি ডায়েটেই অতিরিক্ত মেদ ঝরিয়েছেন পরিণীতি। লুকের থেকে অনেক বেশি অভিনয়কেই প্রাধান্য দেন নায়িকা। তাই প্লাস্টিক সার্জারি তাঁর একেবারেই না পসন্দ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৮৯ জনকে আটক         বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান বরখাস্ত