সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইব্রাহিমোভিচকে ছাড়াই এগিয়ে যেতে চায় সুইডেন

স্পোর্টস রিপোর্টার ॥ রাশিয়া বিশ্বকাপে বাদ পড়া তারকাদের মধ্য অন্যতম আলোচিত ইব্রাহিমোভিচ। অবসর ভেঙ্গে বিশ্বকাপ খেলতে চেয়েছিলেন তিনি। কিন্তু কোচ সেটি গ্রহণ করেনি। আলোচিত ইব্রাকে ছাড়াই সুইডেন এগিয়ে যাবে বলে মনে করছেন বর্তমান অধিনায়ক আন্দ্রেয়াস গ্রাঙ্কভিস্ত, ‘সহেন্দ নেই ইব্রা আধুনিক সুইডেনের অন্যতম সেরা ফুটবলার। কিন্তু ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পর সে অবসর নিয়েছে। আমাদের কাছে সে এখন অতীত। তাকে নিয়ে না ভেবে আমরা নিজেদের সেরাটা দিয়েই রাশিয়া বিশ্বকাপে এগিয়ে যেতে চাই।’ শক্তিশালী এফ গ্রুপে সুইডেনের সঙ্গে আছে জার্মানি, মেক্সিকো, কোরিয়া রিপাবলিক।

বিশ্বকাপে ইব্রাহিমোভিচের অনুপস্থিতি নিয়ে আলোচনায় পরিশ্রান্ত হয়ে পড়েছেন সুইডেনের সাবেক স্ট্রাইকার হেনরিক লারসন, ‘অতীতে সুইডেন সম্পর্কে প্রতিপক্ষদের ভাল ধারণা ছিল। তারা জানত বল যেখান থেকে আসুক তা ইব্রাহিমোভিচের কাছে যাবে। কিন্তু এখন তারা এ ব্যাপারে আগে থেকে ধারণা করতে পারবে না। আক্রমণভাগে ওলা টোইভোনেন বা মার্কাস বার্গের মধ্য থেকে যে কোন একজন তখন সুযোগের সদ্ব্যবহার করতে পারবে। হয়তো দু’জনই একসঙ্গে অনেক দূর যেতে পারবে।’ বলেন তিনি।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে