রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে গুলিবিদ্ধ দুই মাদক বিক্রেতা উদ্ধার

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ মাদকের টাকা ভাগবাটোয়ারা নিয়ে দুই মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, সোমবার রাত আড়াইটার সময় সদর উপজেলার গোদাগাড়িতে মাদকের টাকা ভাগ বাটোয়ারা নিয়ে গুলির শব্দ শোনে স্থানীয় লোকজন। পরে তারা কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সদর উপজেলার দানিহার গ্রামের এনামুল হকের পুত্র লুৎফর রহমানকে (৪৫) উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক জানান, তার ডান পা গুলিবিদ্ধ হওয়ায়, তা কেটে ফেলা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ সময় ঘটনাস্থল থেকে ৫টি ককটেল, ১০০ বোতল ফেন্সিডিল, দেশীয় অস্ত্র ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। লুৎফর রহমানের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ১২টি মামলা রয়েছে। হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, সোমবার রাত ৩টায় হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর এলাকায় মাদকের টাকা ভাগবাটোয়ারা নিয়ে গোলাগুলি শব্দ শুনতে পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় হাকিমপুর উপজেলার চুড়িপট্টি গ্রামের আফতাবউদ্দীন ম-লের পুত্র আলাউদ্দীন আহমেদকে (৩৫) উদ্ধার করে রাতেই চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে ১টি চাইনিজ কুড়াল ও ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় হাকিমপুর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়। তার বিরুদ্ধে হাকিমপুর থানায় ৯টি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)