বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ৫ কি.মি পতাকা দেখতে জার্মান কূটনীতিক

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ৫ জুন ॥ আসন্ন রাশিয়া বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মঙ্গলবার মাগুরায় প্রদর্শন করা হয়েছে সাড়ে ৫ কিমি লম্বা জার্মানির পতাকা । এই পতকা দেখতে তারা ঢাকা থেকে মাগুরার গ্রামে এসেছিলেন জার্মান কূটনীতিক।

মঙ্গলবার সকাল ৯টায় সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর হাইস্কুল মাঠে এই সাড়ে ৫ কিলোমিটার পতাকা প্রদর্শন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকার জার্মানি দূতাবাসের কূটনীতিক কার্নে উইজোরা এবং কালচারাল ও এডুকেশন অফিসার তামারা কবিরসহ সুধীবৃন্দ।

সরেজমিন আজ মঙ্গলবার সকালে মাগুরা সদর উপজেলার নিশ্চিন্তপুর হাই¯ু‹ল মাঠে গিয়ে দেখা যায়, সাড়ে ৫ কিলোমিটার পতাকা প্রদর্শন করা হচ্ছে। স্বেচ্ছাসেবকরা এই পতাকা সমগ্র মাঠে প্রদর্শন করছেন। এ সময় ঢাকার জার্মানি দূতাবাসের কূটনীতিক কার্নে উইজোরা এবং কালচারাল ও এডুকেশন অফিসার তামারা কবির, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, চাউলিয়া ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান , পতাকা তৈরিকারী আমজাদ হোসেন, সাংবাদিকসহ সুধীবৃন্দ ও গ্রামবাসীরা উপস্থিত ছিলেন । ঢাকার জার্মান দূতাবাসের দুই কর্মকর্তা নিশ্চিন্তপুর হাইস্কুল মাঠে এসে পৌঁছালে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ।

কার্নে উইজোরা বলেন ,এটা সম্ভবত সব থেকে বড় পতাকা। আমজাদ হোসেন এত বড় পতাকা তৈরি করেছেন । এ জন্য তাকে ধন্যবাদ জানান। তামারা কবির তারা এত বড় পতাকা তৈরির জন্য আমজাদ হোসেনকে শুভেচ্ছা জানান।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ