রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ৫ কি.মি পতাকা দেখতে জার্মান কূটনীতিক

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ৫ জুন ॥ আসন্ন রাশিয়া বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মঙ্গলবার মাগুরায় প্রদর্শন করা হয়েছে সাড়ে ৫ কিমি লম্বা জার্মানির পতাকা । এই পতকা দেখতে তারা ঢাকা থেকে মাগুরার গ্রামে এসেছিলেন জার্মান কূটনীতিক।

মঙ্গলবার সকাল ৯টায় সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর হাইস্কুল মাঠে এই সাড়ে ৫ কিলোমিটার পতাকা প্রদর্শন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকার জার্মানি দূতাবাসের কূটনীতিক কার্নে উইজোরা এবং কালচারাল ও এডুকেশন অফিসার তামারা কবিরসহ সুধীবৃন্দ।

সরেজমিন আজ মঙ্গলবার সকালে মাগুরা সদর উপজেলার নিশ্চিন্তপুর হাই¯ু‹ল মাঠে গিয়ে দেখা যায়, সাড়ে ৫ কিলোমিটার পতাকা প্রদর্শন করা হচ্ছে। স্বেচ্ছাসেবকরা এই পতাকা সমগ্র মাঠে প্রদর্শন করছেন। এ সময় ঢাকার জার্মানি দূতাবাসের কূটনীতিক কার্নে উইজোরা এবং কালচারাল ও এডুকেশন অফিসার তামারা কবির, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, চাউলিয়া ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান , পতাকা তৈরিকারী আমজাদ হোসেন, সাংবাদিকসহ সুধীবৃন্দ ও গ্রামবাসীরা উপস্থিত ছিলেন । ঢাকার জার্মান দূতাবাসের দুই কর্মকর্তা নিশ্চিন্তপুর হাইস্কুল মাঠে এসে পৌঁছালে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ।

কার্নে উইজোরা বলেন ,এটা সম্ভবত সব থেকে বড় পতাকা। আমজাদ হোসেন এত বড় পতাকা তৈরি করেছেন । এ জন্য তাকে ধন্যবাদ জানান। তামারা কবির তারা এত বড় পতাকা তৈরির জন্য আমজাদ হোসেনকে শুভেচ্ছা জানান।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)